ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১

ধামরাইয়ে ঝালমুড়ি খাওয়াকে কেন্দ্র করে মারামারি, নিহত ১

নিজস্ব সংবাদদাতা, ধামরাই, ঢাকা

প্রকাশিত: ১৫:০৭, ২৭ সেপ্টেম্বর ২০২৪

ধামরাইয়ে ঝালমুড়ি খাওয়াকে কেন্দ্র করে মারামারি, নিহত ১

মানচিত্র

ঢাকার ধামরাইয়ে ঝালমুড়ি খাওয়াকে কেন্দ্র করে মারামারির ঘটনায় মাহবুবুর রহমান (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। এ ঘটনায় ঘাতক যুবককে গ্রেফতার করেছে ধামরাই থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে ধামরাই পৌর সভার ১নং ওয়ার্ডের আইঙ্গন মোড় এলাকায় এ ঘটনা ঘটে। 

নিহত মাহবুবুর রহমান ধামরাই উপজেলার সদর ইউনিয়নের স্বর্ণখালী গ্রামের আব্দুল বারেক ব্যাপারীর ছেলে। অভিযুক্ত বজলুর রহমান (৪০) ধামরাই পৌরসভার আইঙ্গন এলাকার মৃত জুলমত আলীর ছেলে। বজলুর রহমান আইঙ্গন মোড়ে মুদির দোকানদারী করেন।

জানা যায়,উপজেলার আইঙ্গন মোড়ে ঝালমুড়ি বিক্রেতার  সাথে মাহবুবুর রহমান এর কথা কাটাকাটি হয়। তখন পাশ্ববর্তী মুদি দোকানদার বজলুর রহমান এসে মাহবুবুর রহমানের সাথে কথা কাটাকাটি করে। কথা কাটাকাটির এক পর্যায়ে বজলুর রহমান মাহবুবুর রহমানের সঙ্গে হাতাহাতি করে তার স্পর্শকাতর জায়গায় আঘাত করে। 

পরে মাহবুবুর রহমান মাটিতে লুটিয়ে পড়ে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে ধামরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

ধামরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম বলেন,খবর পেয়ে হাসপাতাল থেকে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে মরদেহ ময়না তদন্তের জন্য মরদেহ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ঘাতক যুবককে গ্রেফতার করা হয়েছে। এ বিষয় আইনি ব্যবস্থা প্রক্রীয়াধিন রয়েছে।
 

এসআর

×