ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

‘মুরুব্বি মুরুব্বি উঁহু উঁহু’ বলায় শিশুর শরীর ঝলসে দিলেন নারী

প্রকাশিত: ০০:০১, ২৩ সেপ্টেম্বর ২০২৪; আপডেট: ০০:১২, ২৩ সেপ্টেম্বর ২০২৪

‘মুরুব্বি মুরুব্বি উঁহু উঁহু’ বলায় শিশুর শরীর ঝলসে দিলেন নারী

পপির শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে

সামাজিক যোগাযোগ মাধ্যমের ভাইরাল ডায়ালগ 'মরুব্বি মুরব্বি উঁহু উঁহু’। এটা নিয়ে ব্যাপক ট্রল হয়েছে। মজা করে অনেকেই এটা ব্যবহার করছেন ব্যক্তি জীবনে। তবে এবার দূর সম্পর্কের নানিকে মজার ছলে এই ডায়ালগ বলতে গিয়ে বিপাকে পড়েছে নাতনি। ক্ষুব্ধ হয়ে নানি গরম পানি ঢেলে দিয়েছেন পপি আক্তার (১৩) নামের কিশোরীকে। এতে পপির শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে।

এমনই ঘটনা ঘটেছে চট্টগ্রামের আনোয়ারা উপজেলা জুঁইদন্ডী ইউনিয়নের ওয়াজের বাড়িতে। গত বৃহস্পতিবার সন্ধ্যায় এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন স্থানীয়রা। পপি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

পপির বাবা-মা দুইজনই মারা যাওয়ায় জুঁইদন্ডীতে মামার বাড়িতে থাকেন। পপির মামা মো. আজিজ জানান, বাবা-মা হারা পপি বাড়ির উঠানে বন্ধুদের সঙ্গে খেলছিল। এসময় তার চাচাতো নানি সম্পর্কিত সাহারা খাতুন (৫৫) কে দুষ্টমির বশে ‘মুরুব্বি মুরুব্বি উহু উহু’ বলেন। তখন সাহারা খাতুন এসে পপির শরীরে গরম পানি ঢেলে দেয়। এতে তার শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। পরে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ ঘটনার পর থেকে অভিযুক্ত পলাতক রয়েছে।

এ ঘটনায় কেউ কোনো অভিযোগ দেয়নি বলে জানিয়েছেন আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মনির হোসেন। তিনি বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বারাত

×