ঢাকা, বাংলাদেশ   রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ৭ আশ্বিন ১৪৩১

গোলাম দস্তগীর গাজীর ৮ দিনের রিমান্ড

প্রকাশিত: ১৮:৩৩, ২২ সেপ্টেম্বর ২০২৪

গোলাম দস্তগীর গাজীর ৮ দিনের রিমান্ড

সাবেক মন্ত্রী গোলাম দস্তগীর গাজী

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানায় দায়েরকৃত ৪ হত্যা মামলায় নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী গোলাম দস্তগীর গাজীর বিরুদ্ধে ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ১০ দিনের রিমান্ড চাওয়ার বিপরীতে আদালত ৮ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এ নিয়ে তাকে চতুর্থ দফায় রিমান্ডে নেওয়া হয়েছে। 

রবিবার (২২ সেপ্টেম্বর) বিকেলে সাবেক মন্ত্রী গাজীকে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাজী মোহসিনের আদালতে হাজির করা হলে আদালত শুনানী শেষে রিমান্ড মঞ্জুর করেন বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আব্দুর রশিদ। এর আগে ১৮ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় করা পারভেজ হত্যা মামলায় গোলাম দস্তগীর গাজীর বিরুদ্ধে পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছিল।

তার আগে ১ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের আড়াইহাজারের নিহত শফিকুল ইসলাম শফিক ও বাবুল হত্যা মামলায় তিনদিন করে মোট ছয়দিনের রিমান্ডে নেওয়া হয়েছিল গোলাম দস্তগীর গাজীকে।

উল্লেখ্য, এর আগে ২৫ আগস্ট দিনগত রাতে ঢাকা শান্তিনগরের বাসা থেকে সাবেক মন্ত্রী গাজীকে গ্রেপ্তার করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ। ইতোমধ্যে ৩টি মামলায় গাজীকে রিমান্ডে নেওয়া হয়েছে।
 

 
×