ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

দেশের বাইরে থেকেও মামলার আসামী হলেন বীর উত্তমের ছেলে!

নিজস্ব সংবাদদাতা, বাউফল, পটুয়াখালী 

প্রকাশিত: ১৭:১২, ১৮ সেপ্টেম্বর ২০২৪

দেশের বাইরে থেকেও মামলার আসামী হলেন বীর উত্তমের ছেলে!

কানাডার ভিসা

স্বাধীনতার পদকপ্রাপ্ত, বীরউত্তম ও বাউফলের কৃতি সন্তান মরহুম সামসুল আলম তালুকদারের বড় ছেলে এভিআর বাংলাদেশের চেয়ারম্যান হাসিব আলম তালুকদার ও তার ছোট ভাই আশিকুর রহমান তালুকদারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। অথচ এসময় হাসিব আলম তালুকদার দেশের বাইরে অবস্থান করছিলেন।

গত ৭ সেপ্টেম্বর ঢাকার যাত্রাবাড়ি  থানায় এ মামলা দায়ের করা হয়। এ মামলায় হাসিব আহম্মেদ তালুকদারতে ১৮ নম্বর ও তার ভাই আশিকুর রহমানকে ৪৬ নম্বর আসামী করা হয়েছে। এ মামলায় বাউফলের আরও ৪-৫ জনকে আসামী করা হয়েছে। ভোলা জেলার দৌলত খান উপজেলার স্বপ্না বেগম নামের এক ব্যক্তি এ মামলাটি দায়ের করেন। (মামলা নম্বর ২২ তারিখ৭.৯.২৪) মামলঅর এজাহারে বাদি স্বপা বেগমের স্বামী দিনমজুর শাহিন  ৫ আগস্ট গুলিবিদ্ধ হয়ে নিহত হন।

ম্যাসেঞ্জারের কল করে হাসিব আলম তালুকদার বলেন,আমি গত ২৪ জুলাই দেশ ত্যাগ করি এবং ২৫ জুলাই কানাডা চলে যাই। বর্তমানে আমি সেখানে অবস্থান করছি। অথচ আমাকে মামলায় আসামী করা হয়েছে। আসামী করা হয়েছে আমার ছোট ভাই আশিককেও। তদন্তে আমি ও আমার ভাই জড়িত থাকার প্রমাণ মিললে যেকোন শাস্তি মাথা পেতে নেব। আর জড়িত না থাকলে আমাদের যেন অব্যহতি দেয়া হয়।

এ ব্যাপারে যাত্রাবাড়ি থানার সদ্য বিদায়ী ওসি মাইনুল ইসলাম বলেন, তদন্তে তারা দোষী প্রমাণীত না হলে অবশ্যই চূড়ান্ত  প্রতিবেদনে পুলিশ তাদেরকে অব্যহতি দিবেন বলে আমি বিশ্বাস করি।

 

শহিদ

×