ঢাকা, বাংলাদেশ   বুধবার ১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১

কক্সবাজারের সৈকতে ঘুরতে আসা নারীদের হেনস্তাকারী গ্রেপ্তার

প্রকাশিত: ১৮:৪৯, ১৪ সেপ্টেম্বর ২০২৪; আপডেট: ১৯:২৩, ১৪ সেপ্টেম্বর ২০২৪

কক্সবাজারের সৈকতে ঘুরতে আসা নারীদের হেনস্তাকারী গ্রেপ্তার

গ্রেপ্তার মো. ফারুকুল ইসলাম।

কক্সবাজারে সমুদ্র সৈকতে ঘুরতে আসা নারীদের হেনস্তা ও মারধরসহ হয়রানির ঘটনায় জড়িত মো. ফারুকুল ইসলামকে (২২) গ্রেপ্তার করেছে কক্সবাজার জেলা পুলিশ।

জানা যায়, কক্সবাজার জেলা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে শুক্রবার (১৩ সেপ্টেম্বর) ফারুকুল ইসলামকে সদরের কালুর দোকান এলাকা হতে গ্রেপ্তার করে। মো. ফারুকুল ইসলামের নামে কক্সবাজার সদর মডেল থানায় মামলা করা হয়েছে এবং তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। 

ফারুকুল ইসলাম কক্সবাজার শহরের ভোলা বাবুর পেট্রোল পাম্পসংলগ্ন এলাকার বাসিন্দা। তিনি পরিবারের সঙ্গে ওই এলাকায় থাকেন। তাদের আদি বাড়ি চট্টগ্রামের লোহাগড়া উপজেলার চুনতি এলাকায়।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক জাবেদ মাহমুদ জানান, মোহাম্মদ ফারুকুল ইসলাম তার ফেসবুক আইডিতে এর আগে বুধবার ( ১১ সেপ্টেম্বর) শহরের লালদিঘীরপাড় এলাকায় ভাসমান যৌন কর্মীদের লাঠি নিয়ে তাড়িয়ে মারধর করার একটি ফুটেজ আপলোড করেছেন।

তিনি বলেন, ‘সৈকতে মারধর ও নির্যাতনের কিছু ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার বিষয়টি পুলিশের নজরে আসে। পরে ফুটেজগুলোতে দেখা মেলা যুবকটিকে শনাক্ত করতে সক্ষম হয় পুলিশ। শুক্রবার রাতে শহরের ভোলা বাবুর পেট্রোল পাম্পসংলগ্ন এলাকায় সদর থানা ও ডিবি পুলিশ যৌথ অভিযান চালিয়ে মোহাম্মদ ফারুকুল ইসলামকে আটক করে।’

উল্লেখ্য, কক্সবাজার সমুদ্র সৈকতে কয়েকজন যুবক কর্তৃক নারীকে প্রকাশ্যে হেনস্তা, অবমাননা ও শারীরিক নির্যাতনের ঘটনা গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিষয়টি পুলিশের দৃষ্টিগোচর হয়। ভিডিও দেখে ঘটনায় অভিযুক্ত মো. ফারুকুল ইসলামকে শনাক্ত করা হয়। 

 

এম হাসান

×