ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১

নালিতাবাড়ীতে তিন কিমি সড়কে ভোগান্তি

সংবাদদাতা, নালিতাবাড়ী, শেরপুর

প্রকাশিত: ০০:১৫, ১১ সেপ্টেম্বর ২০২৪

নালিতাবাড়ীতে তিন কিমি সড়কে ভোগান্তি

উপজেলার কাকরকান্দী ইউনিয়নের বিন্নিবাড়ী গ্রামের কর্দমাক্ত সড়ক

মসজিদ, মাদ্রাসা, কবরস্থান ও ঈদগাহ মাঠে যাওয়ার একমাত্র সড়কটি সামান্য বৃষ্টি হলেই চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। ফলে ভোগান্তিতে পড়েন সড়কে চলাচলকারী কয়েক হাজার মানুষ। উপজেলার কাকরকান্দী ইউনিয়নের বিন্নিবাড়ী গ্রামের গুরুত্বপূর্ণ তিন কিলোমিটার সড়কটি পাকাকরণের জন্য জোর দাবি জানিয়েছেন এলাকাবাসী।
এলাকাবাসী জানান, উপজেলার বিন্নিবাড়ী গ্রামে পূর্ব ও পশ্চিমে দুটি মসজিদ রয়েছে। এই এলাকার মানুষের চলাচলের একমাত্র এই সড়কটি। শুকনো মৌসুমে মানুষ ও গাড়ি চলাচল করলেও একটু বৃষ্টি হলেই সড়ক যেন মৃত্যু ফাঁদে পরিণত হয়। তখন কষ্ট করে পণ্যসামগ্রী আনা-নেওয়ার জন্য এই সড়কে যানবাহন চলাচল করে। শিক্ষার্থী আবু হাসান সুমন (৯) বলেন, একটু বৃষ্টি হলেই আমরা এই রাস্তা দিয়া মাদ্রাসায় যাইতে পারি না। রাস্তাটি পাকা করে দিলে আরামে মাদ্রাসায় যেতে পারতাম। 
অটোরিক্সা চালক জাকির হোসেন বলেন, প্রতিদিন যাত্রী ও  পণ্যসামগ্রী নিয়া এই সড়কে যাতায়াত করি। এই এলাকার মানুষের যোগাযোগের অন্যতম একটি সড়ক। কিন্তু একটু বৃষ্টি হলেই আর চলাচল করা যায় না। 
নালিতাবাড়ী এলজিইডির উপজেলা প্রকৌশলী রাকিবুল ইসলাম বলেন, ওই সড়কটি আইডিতে পড়ছে কি না দেখতে হবে। আইডিতে পড়লে যে কোনো প্রকল্পের মাধ্যমে তা বাস্তবায়ন করা হবে। এরপরও আমি লোক পাঠিয়ে ওই রাস্তাটি দেখার ব্যবস্থা করব।

×