ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

পুলিশ কোন দলের না, পুলিশ রাষ্ট্রের

স্টাফ রিপোর্টার, বাগেরহাট

প্রকাশিত: ২১:৫৭, ৭ সেপ্টেম্বর ২০২৪

পুলিশ কোন দলের না, পুলিশ রাষ্ট্রের

পুলিশ সুপার মোঃ তৌহিদুল আরিফ

বাগেরহাটে নবনিযুক্ত পুলিশ সুপার মোঃ তৌহিদুল আরিফ বলেছেন, পুলিশ কোন দলের না, পুলিশ রাষ্ট্রের। পুলিশ তার আইন ও নিয়ম অনুযায়ী জনগণের সেবা করবে। সেই সাথে দল নিরপেক্ষভাবে অপরাধীদের আইনের আওতায় আনতে কাজ করবে। কোন অপরাধী ছাড় পাবে না। অপরাধীদের তালিকা করা হচ্ছে। দলের কোন প্রশ্রয় থাকবে না। পুলিশ সম্পূণ্য দলমতের উর্দ্ধে নিরপেক্ষভাবে অপরাধ দমনে কাজ করবে। মানবিক ও জনগনের বন্ধু হিসেবে পুলিশ কাজ করবে। যে কোন মূল্যে বাগেরহাটকে মাদক, চাঁদাবাজী, জবরদখল, অভৈধঅস্ত্র ও সন্ত্রাসমুক্ত করা হবে।’ শনিবার দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে বাগেরহাটে কর্মরত গনমাধ্যমকর্মীদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

পুলিশ সুপার আরও বলেন, সাংবাদিকরা হলেন পোশাক ছাড়া পুলিশ। পুলিশ যেমন অপরাধ দমনে কাজ করে, সাংবাদিকরা তার লেখনির মাধ্যমে অপরাধীদের তথ্য প্রকাশ করে। বস্তুনিষ্ঠ সংবাদ দেশ ও জাতিকে অনেক দূর পর্যন্ত নিয়ে যেতে পারে। বাগেরহাটের অপরাধ দমনে সঠিক তথ্য দিয়ে সহযোগিতা করার অনুরোধ করেন তিনি।

এ সময়, বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) মোঃ রাসেলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. মাসুদ রানা, বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আজিজুল ইসলাম, প্রেসক্লাবের সাবেক সভাপতি নীহার রঞ্জন সাহা, আহসানুল করিম, বাবুল সরদার, দেলোয়ার হোসেন, প্রেসক্লাবের কোষাধক্ষ মাসুদুল হক, সাংবাদিক ইয়ামীন আলী, এম আকবর টুটুলসহ বাগেরহাটে কর্মরত গনমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় সাংবাদিকরা জেলার আইনশৃঙ্খলা রক্ষা, মাদক, গ্রাম্য দলাদলি, সড়কের শৃঙ্খলা, চুরি, থানা ও তদন্ত কেন্দ্র গুলো দালাল মুক্তসহ নানা বিষয়ে নবাগত পুলিশ সুপারের নিকট তুলে ধরেন। 

 

শহিদ

×