ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

বাউফলে জামায়াতের বিশাল শান্তি ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা, বাউফল, পটুয়াখালী

প্রকাশিত: ২০:০৮, ৭ সেপ্টেম্বর ২০২৪; আপডেট: ২০:৫১, ৭ সেপ্টেম্বর ২০২৪

বাউফলে জামায়াতের বিশাল শান্তি ও সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত

ড. শফিকুল ইসলাম মাসুদ।

আওয়ামী লীগ গত ১৬ বছরে দেশে লুটপাট করেছে, আমরা তা করবো না। আমরা রাজনৈতিক দল ও মতের উর্ধ্বে থেকে ঐক্যমতের ভিত্তিতে বাউফলের উন্নয়ন করবো। আর সেই উন্নয়ন সকল দলের অনুসারিদের মধ্য থেকে সৎ, দক্ষ ও দেশ প্রেমিক মানুষদের সাথে নিয়ে বাস্তবায়ন করবো। তাদের পরামর্শ নিয়ে কাজ করবো। 

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকালে বাউফলের স্থানীয় পাবলিক মাঠে বাউফল উপজেলা জামায়েতে ইসলামীর আয়োজিত শান্তি ও সম্প্রীতির এক বিশাল সমাবেশে ঢাকা মহানগর দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ এ কথা বলেন। 

তিনি বলেন, ‘মানুষের অধিকার নিয়ে কথা বলতে গিয়ে বিগত সরকার আমাকে একাধারে ৬৭ দিন রিমান্ডে নিয়ে নির্যাতন করেছে। সাড়ে ৪ বছর জেল খেটেছি। সরকারের হুলিয়া মাথায় নিয়ে আপনাদের কাছে ছুটে এসেছি। আমি আপনাদেরকে অসম্ভব রকম ভালোবসি। বাউফল উন্নয়ন ফোরামের মাধ্যমে বাউফলের অসহায় মানুষকে সাধ্য অনুযায়ী সহায়তা করেছি। অনেকের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিয়েছি।’

শফিকুল ইসলাম মাসুদ বলেন, ‘একটা বিষয় আমি আপনাদের স্পষ্ট করে বলে দিতে চাই ৫ আগস্ট ফেসিস্ট আওয়ামী লীগ সরকারের পতনের পর বাউফলে যারা সন্ত্রাসী, চাঁদাবাজি ও নৈরাজ্যের সাথে জড়িত ছিলেন তারা আমাদের আপনজন ছিলেন না। তাদারেকে আমি বিগত সরকারের দোষর বলবো।’

বাংলাদেশ জামায়াতে ইসলামী বাউফল উপজেলার আমীর মাওলানা রফিকুল ইসলামের সভাপতিত্বে শান্তি সমাবেশে উদ্বোধনী বক্তব্য রাখেন- জামায়েতের পটুয়াখালী জেলার আমির  অধ্যাপক মুহাম্মদ শাহ আলম, জামায়াতের পৌর আমির রাসেল মাহমুদ, জামায়াতের কর্ম পরিষদের সদস্য মাওলানা ছোবাহান, কর্ম পরিষদ সদস্য এটিএম নজরুল ইসলাম, কর্মকরিষদ সদস্য অধ্যক্ষ দাইয়ান, কেন্দ্রীয় শিবিরের আইন বিষয়ক সম্পদক  মুনতাসির মুজাহিদ, ছাত্র শিবিরের জেলা সভাপতি মাহাদি হাসান, বরিশাল মহানগর ছাত্র শিবিরের সাবেক সভাপতি আল নাহিয়ান, বাউফল উপজেলা ছাত্র শিবিরের দক্ষিণ শাখার সভাপতি জোবায়ের হোসেন, পূর্ব শাখার সভাপতি মো. লিমন হোসেন, সমাজ সেবক আবুল কাসেম। সমাবেশ পরিচালনা করেন অধ্যাপক  খালিদ হোসেন।

 

এম হাসান

×