ঢাকা, বাংলাদেশ   সোমবার ১৬ সেপ্টেম্বর ২০২৪, ৩১ ভাদ্র ১৪৩১

গুম-খুনের কারণেই আওয়ামী লীগের পতন হয়েছে: মেজর হাফিজ 

নিজস্ব সংবাদদাতা, লালমোহন (ভোলা)

প্রকাশিত: ২১:৪৫, ৪ সেপ্টেম্বর ২০২৪

গুম-খুনের কারণেই আওয়ামী লীগের পতন হয়েছে: মেজর হাফিজ 

মেজর (অব.) হাফিজ উদ্দিন আহম্মেদ।

জাতীয়তাবাদী দল বিএনপির স্থায়ী কমিটির সদস্য মেজর (অব.) হাফিজ উদ্দিন আহম্মেদ বলেছেন, নির্যাতন, হত্যা ও গুমের কারণে আওয়ামী লীগের পতন হয়েছে। এলাকায় কোনো ধরণের চাঁদাবাজি ও মানুষের উপর কোনো অত্যাচার নির্যাতন করা যাবে না। যদি কেউ এসব করে তাকে দল থেকে বহিষ্কার করা হবে। বর্তমানে যে যেই পেশার সাথে আছেন সেখানে মনোযোগ দিয়ে কাজ করুন, মনে রাখবেন আমরা (বিএনপি) এখনো ক্ষমতায় আসিনি, কবে নির্বাচন হয় তার ঠিক নাই। সুতরাং সকলের সাথে ভালো ব্যবহার করুন, মানুষের মন জয় করার চেষ্টা করুন। 

বুধবার (৪ সেপ্টেম্বর) ভোরে লালমোহন নাজিরপুর লঞ্চ ঘাটে এসে পৌঁছে সেখানে সংক্ষিপ্ত বক্তব্যে এসব কথা বলেন তিনি। এসময় লঞ্চঘাটে হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। নেতাকর্মীরা বিভিন্ন শ্লোগানে মুখরিত করে তোলেন নাজিরপুর লঞ্চঘাট এলাকা। 

লঞ্চঘাট থেকে লালমোহন তার বাসভবনের সামনে নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, ‘২০১৮ সালের দুর্দিনে যারা আমার বাড়িতে ছিল, পাশে ছিল তারাই আমার খাটি কর্মী। তাদের সবাইকে আমি চিনি। তাদের স্থান আমার অন্তরে, তাদেরকে সঠিক মূল্যায়ণ করা হবে।’

উল্লেখ্য, গতকাল মঙ্গলবার বিকেলে ঢাকা সদরঘাট থেকে লঞ্চযোগে লালমোহনের উদ্দেশ্যে রওয়ারা দেন মেজর (অব:) হাফিজ উদ্দিন আহম্মেদ। আজ বুধবার সকালে লালমোহন নাজিরপুর লঞ্চঘাটে তাকে গ্রহণ করার জন্য নেতাকর্মীগণ উপস্থিত হয়ে বিভিন্ন শ্লোগানে মুখরিত করে তোলেন লঞ্চঘাট এলাকায়। নিজ নির্বাচনী এলাকার শান্তি শৃঙ্খলা বজায় রাখা ও সাংগঠনিক সফরে তিনদিনের জন্য এলাকায় এসেছেন। 

 

এম হাসান

×