ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

ফটিকছড়িতে গিয়াস কাদের চৌধুরী 

আমার পিতা ও ভাইকে জেলে রেখে হত্যা করেছে আওয়ামী লীগ

নিজস্ব সংবাদদাতা,ফটিকছড়ি

প্রকাশিত: ১১:০১, ২ সেপ্টেম্বর ২০২৪; আপডেট: ১১:০৪, ২ সেপ্টেম্বর ২০২৪

আমার পিতা ও ভাইকে জেলে রেখে হত্যা করেছে আওয়ামী লীগ

ফটিকছড়িতে গণসংবর্ধনায় বক্তব্য দেন বিএনপির ভাইস চেয়ারম্যান গিয়াস উদ্দিন কাদের চৌধুরী।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য গিয়াস উদ্দিন কাদের চৌধুরী বলেছেন, আমার পিতা শহীদ একেএম ফজলুল কাদের চৌধরী ও বড় ভাই শহীদ সালাউদ্দিন কাদের চৌধুরীকে জেলখানায় রেখে নাটক সাজিয়ে হত্যা করেছে আওয়ামী লীগ। আমাদের মত দেশের বহু মানুষকে হত্যা, গুম, নির্যাতন করেছে একমাত্র বিএনপি করার অপরাধে, ইসলামী মূল্যবোধ বুকে ধারণ করার জন্য। 

তিনি বলেন, ফটিকছড়ি উপজেলা বিএনপির ইফতার মাহফিলে বক্তব্যে বলেছিলাম এ দেশের মানুষকে মুক্ত করতে, গণতন্ত্র ফিরিয়ে আনতে আরেকটি আগষ্টের প্রয়োজন। এ বক্তব্যের কারণে আমার বিরুদ্ধে হাসিনার স্বৈরাচারী সরকার মামলা করে তিন বছরের জেল দিয়েছে। তবে এ আগষ্টে স্বৈরশাসকের পতন হবে, হাসিনা পালিয়ে যাবে তা আমি নিজেও কল্পনা করিনি৷ 

রবিবার বিকালে ফটিকছড়ি উপজেলার জাফতনগর ইউনিয়নের মোহাম্মদ তকিরহাট বাজারে তাঁর আগমন উপলক্ষে স্থানীয় বিএনপির দেয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে গিয়াস কাদের উপরোক্ত মন্তব্য করেন। এতে বক্তব্য দেন চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক সরোয়ার আলমগীর সহ বিএনপি, যুবদল, ছাত্রদল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। পরে তিনি বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন এবং বিভিন্ন স্থানে গণসংবর্ধনায় বক্তব্য দেন। 


 

তাসমিম

×