ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১

সাবেক এমপি হাফিজ ইব্রাহীমকে সংবর্ধণা

নিজস্ব সংবাদদাতা, দৌলতখান, ভোলা

প্রকাশিত: ২১:৪০, ২১ আগস্ট ২০২৪

সাবেক এমপি হাফিজ ইব্রাহীমকে সংবর্ধণা

হাফিজ ইব্রাহীমকে গণসংবর্ধনা দেওয়া হয়।

ভোলা-২ (দৌলতখান-বোরহানউদ্দিন) আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হাফিজ ইব্রাহীমকে সংবর্ধণা দেওয়া হয়েছে। দৌলতখান উপজেলা বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠন এবং ছাত্র জনতার পক্ষ থেকে তাকে গণসংবর্ধনা দেওয়া হয়। 

বুধবার (২১ আগস্ট) দুপুরে লঞ্চযোগে ঢাকা থেকে ভোলায় পৌঁছালে লঞ্চঘাটে ও দৌলতখান উপজেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে দাঁড়িয়ে থাকা বিএনপির কয়েক হাজার মানুষ তাকে ফুলেল শুভেচ্ছা জানান। তিনি ভোলার ইলিশা লঞ্চঘাটে নেমে দৌলতখান যাওয়ার পথে ঘুইংগার হাট, বাংলাবাজার ও মিয়ার হাটে পথসভায় বক্তব্য রাখেন। 

উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি ফারুক হোসেন তালুকদারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সহ-সভাপতি নিজাম উদ্দিন ভুইয়া, সাবেক সম্পাদক নাজিম উদ্দিন হাওলাদার, উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ফখরুল আলম টপি , পৌর বিএনপির সহ-সভাপতি আনোয়ার হোসেন কাকন, বিএনপি নেতা বশির কমিশনার, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জাকির হোসেন বাবুল, সাংগঠনিক সম্পাদক কাজী কামাল, উপজেলা কৃষকদলের সাধারণ সম্পাদক  আবুল হোসেন ,উপজেলা যুবদলের সদস্য সচিব আবু হেনা রিয়াজ, যুবদল নেতা জুয়েল মাহমুদ জুলু, জহিরুল ইসলাম জহির সহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

এম হাসান

×