ঢাকা, বাংলাদেশ   বুধবার ১১ সেপ্টেম্বর ২০২৪, ২৭ ভাদ্র ১৪৩১

গোপালগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ১৭:৩৭, ১৪ আগস্ট ২০২৪

গোপালগঞ্জে বিএনপির বিক্ষোভ মিছিল

গোপালগঞ্জে  যুবদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ।

গোপালগঞ্জে আওয়ামী লীগ সভাপতি ও সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার দোসরদের বিচারের দাবিতে অবস্থান কর্মসূচী ও বিক্ষোভ মিছিল করেছে জেলা বিএনপি, যু্বদল সহযোগী সংগঠন।

বুধবার (১৪ আগস্ট) সকালে শেখ সাহেরা খাতুন মেডিকেল কলেজ হাসপাতালের অডিটরিয়ামের নীচে অবস্থান নেয় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। পরে সেখানে অবস্থান কর্মসূচী শুরু করে।

জেলা বিএনপির আহবায়ক শরীফ রাফিকুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে জেলা বিএনপির সদস্য অ্যাডভোকেট তৌফিকুল ইসলাম, ডা. কে,এম বাবর, সদর উপজেলা বিএনপির সভাপিত সিকদার শহীদুল ইসলাম লেলিন, জেলা যুবদলের সভাপতি রিয়াজ উদ্দিন লিপটন, সাধারন সম্পাদক রাশেকুজ্জামান পলাশ, জেলা ছাত্রদলের সভাপতি মিকাইল হোসেন, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বক্তব্য রাখেন। 

এদিকে, একই দাবিতে বিক্ষোভ মিছিল করে মুকসুদপুর বিএনপি নেতাকর্মীরা। দুপুরে তারা মুকসুদপুর সোনালী ব্যাংক মোড় থেকে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়।

এতে বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম মোল্যা, মুকসুদপুর বিএনপি সভাপতি আবদুস সালাম খান, সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম রাজু, মুকসুদপুর যুবদলের আহবায়ক কামরুজ্জামান স্বপন প্রমুখ। 

এসময় কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান সেলিম মোল্যা বলেন, “বিগত ১৭ বছর ধরে বিএনপির নেতাকর্মীদের উপর অত্যাচার নির্যাতন চালিয়ে গুম খুন করা হয়েছে। এমনকি ছাত্র-জনতার আন্দোলনে গুলি চালিয়ে হত্যা করা হয়েছে। আমরা এসব হত্যাকাণ্ডে শেখ হাসিনার বিচারের দাবি জানাই।” 

 

শহিদ

×