ঢাকা, বাংলাদেশ   বুধবার ১১ সেপ্টেম্বর ২০২৪, ২৬ ভাদ্র ১৪৩১

কাজে ফিরেছেন বাগেরহাটে থানা ও ট্রাফিক পুলিশ

স্টাফ রিপোর্টার, বাগেরহাট

প্রকাশিত: ০৯:৩৩, ১৩ আগস্ট ২০২৪

কাজে ফিরেছেন বাগেরহাটে থানা ও ট্রাফিক পুলিশ

বাগেরহাটে কাজে ফিরেছে পুলিশের সব ইউনিট। সোমবার সকাল থেকে জেলার ৯ থানা ও ট্রাফিক পুলিশের সদস্যরা নিয়মিত দায়িত্ব পালন শুরু করেছেন। পুলিশের দায়িত্ব পালনের খবরে থানায় আসতে শুরু করেছেন সেবা প্রত্যাশীরা। 

একই সঙ্গে জেলা শহরসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক ও মোড়ে মোড়ে শিক্ষার্থীদের সঙ্গে সকাল থেকে নিয়মিত দায়িত্ব পালন করছেন ট্রাফিক পুলিশ সদস্যরা। কর্মবিরতি শেষে পুলিশ কাজ শুরু করায় সর্বস্তরের মানুষ সন্তোষ প্রকাশ করেছেন।

বাগেরহাটের পুলিশ সুপার আবুল হাসনাত খান (পিপিএম), অতিরিক্ত পুলিশ সুপার মো. আসাদুজ্জামান, মো. রাসেলুর রহমানসহ পুলিশ কর্মকর্তারা শহরের বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে সাধারণ মানুষের সঙ্গে কুশল বিনিময় করেছেন। সাধারণ মানুষও হাসিমুখে পুলিশকে বরণ করে নেন।

বাগেরহাট সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাইদুর রহমান বলেন, সকাল থেকে থানার কার্যক্রম স্বাভাবিকভাবে চলছে। বিভিন্ন সেবাপ্রত্যাশীরা থানায় আসছেন, আমরা তাদের সেবা দিচ্ছি। পুলিশ সব সময় জনগণের পাশে রয়েছে বলে জানান তিনি।

পুলিশ সুপার আবুল হাসনাত খান বলেন, সংকটময় সময় কাটিয়ে আজ থেকে সব নাগরিকের জন্য সব ধরনের পুলিশি কার্যক্রম শুরু হয়েছে। জেলার সব থানা, তদন্ত কেন্দ্র ও ট্রাফিক পুলিশ যথাযথ দায়িত্বে ফিরেছেন। 

এসআর

×