ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

সেন্টমার্টিনে ভেসে এলো নিখোঁজ তিনজনের মরদেহ

মুহাম্মদ হানিফ আজাদ, উখিয়া, কক্সবাজার

প্রকাশিত: ১২:১৮, ২৭ জুলাই ২০২৪

সেন্টমার্টিনে ভেসে এলো নিখোঁজ তিনজনের মরদেহ

সাগর

কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিন যাওয়ার পথে ট্রলার ডুবির ঘটনায় ছাত্রলীগ নেতা শওকতসহ নিখোঁজ তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে শামলালাপুর বড়ডেইল সমুদ্র এলাকা থেকে প্রথমে নিখোঁজ দুই জনের মরদেহ উদ্ধার করা হয়। 

তারা হলেন- সেন্টমার্টিনের ৯ নম্বর ওয়ার্ড দক্ষিণপাড়ার মোহাম্মদ ফাহাদ শাহিন এবং ৮ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ ইসমাইল। পরে দুপুরে উদ্ধার করা হয় নিখোঁজ ছাত্রলীগ নেতা মোহাম্মদ শওকতের মরদেহ। এছাড়া একইদিন সকালে সাবরাং মুন্ডারডেইল এলাকা থেকে একটি অজ্ঞাত মরদেহ উদ্ধার করা হয়। ধারণা করা হচ্ছে- এটি কোনো জেলের মরদেহ।

গত বুধবার (২৪ জুলাই) দুপুর ২টার দিকে কক্সবাজারের টেকনাফ থেকে সেন্টমার্টিন যাওয়ার পথে গোলারচর সাগরে ঝড়ের কবলে পড়ে ট্রলার ডুবির ঘটনা ঘটে। এ ঘটনায় নুর মোহাম্মদ শওকত নামের একজন ছাত্রলীগ নেতা নিখোঁজ থাকলে স্পিডবোটে করে তাকে উদ্ধারে গিয়ে সেটি ওল্টে গিয়ে পরে নিখোঁজ হয় আরও দুইজন।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসমান গনি বলেন, সেন্টমার্টিনে ট্রলার ডুবিতে নিখোঁজ এক ব্যক্তিকে খুঁজতে গিয়ে স্পিডবোটসহ দুইজন নিখোঁজ হয়। সকালে দুজনের মরদেহ ও দুপুরে আরেকজনের মরদেহ উদ্ধার করা হয়। 

এছাড়া মুন্ডারডেইল এলাকা থেকে নৌকাসহ অজ্ঞাত একটি মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে- এটি জেলের মরদেহ হতে পারে। এটি নিয়ে কাজ করছে নৌ পুলিশ।
 

 এসআর

×