ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

অপতৎপরতা রোধে সশস্ত্রবাহিনী কাজ করে যাচ্ছে

স্টাফ রিপোর্টার, বাগেরহাট 

প্রকাশিত: ২১:১৪, ২৫ জুলাই ২০২৪

অপতৎপরতা রোধে সশস্ত্রবাহিনী কাজ করে যাচ্ছে

নৌবাহিনীর প্রধান এডমিরাল মোহাম্মদ নাজমুল হাসান

বাংলাদেশ নৌবাহিনীর প্রধান এডমিরাল মোহাম্মদ নাজমুল হাসান বলেছেন, সশস্ত্র বাহিনী মোতায়েনের পরই দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নতি হয়েছে। খুব শীঘ্রই স্বাভাবিক জীবনযাত্রায় ফিরে যেতে পারবো আমরা। দেশের বিরোধী  অপতৎপরতা রোধে সশস্ত্রবাহিনী কাজ করে যাবে। দেশের স্বার্থ রক্ষায় সশস্ত্র বাহিনীর সকল সদস্য সর্বদা প্রস্তুত রয়েছে। দেশের চলমান পরিস্থিতিতে মোংলা বন্দরসহ সংলগ্ন গুরুত্বপূর্ণ স্থাপনা পরিদর্শণ শেষে বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুরে বন্দর জেটিতে সাংবাদিকদের সাথে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, পদ্মা সেতু চালুর পর দেশের দক্ষিণাঞ্চলের অর্থনৈতিক কর্মকাণ্ডের গতি বেড়েছে। এজন্যই মোংলা বন্দর অত্যন্ত গুরুত্বপূর্ণ। মোংলা বন্দর ও সংলগ্ন ইপিজেড, এলপিজি জোন, পাওয়ার গ্রীডের মত গুরুত্বপূর্ণ এ সকল স্থাপনার নিরাপত্তায় নৌবাহিনী কাজ করে যাচ্ছে। 

এ সময় নৌবাহিনীর খুলনাঞ্চলের এরিয়া কমান্ডার রিয়ার এডমিরাল গোলাম সাদেক ও মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোঃ শাহীন রহমান, বাগেরহাটের জেলা প্রশাসক মোহা: খালিদ হোসেন-সহ মোংলা বন্দর কর্তৃপক্ষের উর্দ্ধোতন কর্তৃপক্ষ উপস্থিত ছিলেন।

নৌ প্রধান বলেন, একটি দেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য দায়িত্বশীল মিডিয়ার কোন বিকল্প নেই। তাই আপনারা উন্নয়ন-অগ্রগতিসহ সার্বিকভাবে আমাদের কর্মকান্ডে সহায়তা করবেন।

 

শহিদ

×