ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

শ্রীনগরে পানির তোড়ে রাস্তা ভেঙে চলাচল ব্যাহত

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ

প্রকাশিত: ২১:৪৩, ২৪ জুলাই ২০২৪

শ্রীনগরে পানির তোড়ে রাস্তা ভেঙে চলাচল ব্যাহত

শ্রীনগরের তন্তর ইউনিয়নের ব্রাহ্মণখোলা গ্রামে ভেঙে যাওয়া রাস্ত

মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার তন্তর ইউনিয়নের ব্রাহ্মণখোলা গ্রামে পানির তোড়ে সড়ক ভেঙে যান চলাচল ব্যাহত হচ্ছে। হঠাৎ পানির চাপে ইট সলিংয়ের সড়কটি খানবাড়ির সামনে প্রায় ২৫ ফুট সড়ক ভেঙে পড়ে বলে স্থানীয়রা জানিয়েছেন। এতে সড়কে যাতায়াতরত বহু পথচারী  ভোগান্তিতে পড়েন। পরে তাৎক্ষণিকভাবে মানুষ পারাপারের জন্য গাছের গুঁড়ি ফেলা হয়। 
জানা গেছে, ব্রাহ্মণখোলা-কুসুমপুরবৌ-বাজারের সংযোগ সড়কটির জন্য গত ২০১৭ সালে সাবেক এমপি সুকুমার রঞ্জন ঘোষ বরাদ্দ দেন। এতে ইউনিয়নটির উত্তরগাঁও, পানিয়া, ব্রাহ্মণখোলা, তন্তর,পুড়ারবাগসহ বিভিন্ন গ্রামের লোকজন সহজ যাতায়াতের জন্য এ পথটি ব্যবহার করছেন। হঠাৎ ব্রাহ্মণখোলা খানবাড়ির সামনে বর্ষার পানির চাপে সড়কটি ভেঙে গেলে মানুষ ভোগান্তিতে পড়েন। স্থানীয় বাসিন্দা  সোহেল খান জানান, এই পরিস্থিতিতে এলাকার মানুষ চলাফেরা করতে পারছেন না।

কোনো প্রকার অটোরিক্সা কিংবা মোটরসাইকেল আসা যাওয়া করতে পারছে না। বিশেষ করে স্কুলের কোমলমতি শিক্ষার্থী ও মসজিদের মুসল্লিরা দুর্ভোগে পড়েছেন। এলাকাবাসীর দুর্ভোগ লাঘবে স্থানীয় জনপ্রতিনিধিদের সড়ক মেরামতের জন্য সুদৃষ্টি কামনা করেছেন। তন্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.আলী আকবর জানান, সড়ক ভেঙে যাওয়ার বিষয়ে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

×