ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ, সাংবাদিকসহ আহত ৫

স্টাফ রিপোর্টার, নরসিংদী 

প্রকাশিত: ১৮:৩৩, ১৬ জুলাই ২০২৪

নরসিংদীতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ, সাংবাদিকসহ আহত ৫

আগুন জ্বালিয়ে আন্দোলনকারী অবস্থান মহাসড়কে।

নরসিংদীর জেলখানা মোড়ে কোটা সংস্কার আন্দোলনে ককটেল বিস্ফোরণসহ ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় সাংবাদিকসহ ৫ জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বিকেলে নরসিংদী জেলখানা মোড়ে ঢাকা-সিলেট মহাসড়কে। 

জানা যায়, বিকেল ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর জেলখানা মোড়ে অবস্থান নেয় ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় ছাত্রলীগের প্রতিপক্ষ কোটা আন্দোলনকারী ছাত্র-জনতা মিছিলসহ জেলখানা মোড়ের মহাসড়কে উঠতে চাইলে ছাত্রলীগের বাধার মুখে পড়ে তারা। 

এ সময় ককটেল বিস্ফোরণসহ উভয় পক্ষের মধ্যেই বেশ কিছুক্ষণ ধাওয়া পাল্টা ধাওয়া এবং হামলা মারধরের ঘটনাও ঘটে। এতে সাংবাদিকসহ ৫ জন আহত হয়েছেন। 

আহতরা হলো- ডেইলি স্টারের সাংবাদিক জাহিদুল ইসলাম, তিতুমীর কলেজের শিক্ষার্থী রিয়াদ আহমেদ, শিক্ষার্থী তাহসিন হাসান হিমু, আনোয়ার হোসেন, আলফাত মামুদ, সুজন। 

আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এতে বাধা হামলা মারধরের প্রতিরোধের মধ্যেও শেষ পর্যন্ত ছাত্র-জনতা মহাসড়কে উঠতে সক্ষম হয় এবং এতে মহাসড়কে যানচলাচল বেলা সাড়ে ৫টা পর্যন্ত বন্ধ ছিল। আন্দোলনকারীরা মহাসড়কের মাঝখানে আগুন জ্বালিয়ে তাদের প্রতিবাদকে প্রজ্জ্বলিত করে রাখে।  

 

এসআর

×