ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

মির্জাপুরে ভয়াবহ অগ্নিকান্ড, ক্ষয়ক্ষতি কোটি কোটি টাকার

নিজস্ব সংবাদদাতা, মির্জাপুর, টাঙ্গাইল

প্রকাশিত: ১২:০৮, ১৬ জুলাই ২০২৪

মির্জাপুরে ভয়াবহ অগ্নিকান্ড, ক্ষয়ক্ষতি কোটি কোটি টাকার

মির্জাপুরে ভয়াবহ অগ্নিকান্ড

টাঙ্গাইলের মির্জাপুরে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। সোমবার দিবাগত রাতে আনুমানিক দুইটা থেকে আড়াইটার দিকে এই অগ্নিকান্ডের সূত্রপাত হয় বলে জানা গেছে। অগ্নিকান্ডে মির্জাপুর বাজারের কালীবাড়ি রোড এবং কাঁচা বাজার রোডের ৩ টি জুয়েলারী দোকানসহ ১৫টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে।

ব্যবসায়ীরা জানিয়েছেন, ক্ষয়ক্ষতির পরিমাণ কয়েক কোটি ছাড়াতে পারে। মির্জাপুর এবং দেলদুয়ার ফায়ার সার্ভিসের চারটি ইউনিট প্রায় সাড়ে চার তিন ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

জানা গেছে, সোমবার রাত আনুমানিক দুইটার দিকে কালীবাড়ি রোডের মাতৃবাসনালয় ক্রোকারিজের (প্লাস্টিক পণ্য) দোকানে আগুন দেখতে পান বাজারের পাহারাদারগণ। তাদের চিৎকারে আশেপাশের লোকজন ফায়ার সার্ভিসের সদস্যদের খবর দেন। 

খবর পেয়ে মির্জাপুর এবং দেলদুয়ার থেকে ফায়ার সাভিসের চারটি ইউনিট এসে সাড়ে তিন ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। 

স্থানীয়রা অভিযোগ করেন পল্লীবিদ্যুতের লোকজনকে খবর দেয়ার পরও তারা যথাসময়ে ঘটনাস্থলে আসেনি। 

মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনের সাব অফিসার মতিউর রহমান বলেন, আমরা যখন কাজ শুরু করি তখন বিদ্যুৎ সংযোগ চলমান ছিল। পরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে আগুন নেভানোর কাজ শুরু করা হয়। এ সময় পল্লীবিদ্যুতের কোন লোকজনকে দেখেননি বলে তিনি জানান।

এবি 

×