ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

বিদেশী নাগরিক আটক

শাহ আমানতে চার কেজি কোকেন উদ্ধার

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস

প্রকাশিত: ২৩:৩৩, ১৫ জুলাই ২০২৪

শাহ আমানতে চার কেজি কোকেন উদ্ধার

চট্টগ্রামে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে কোকেনসহ ধরা পড়া বাহামার নাগরিক

শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে এক বিদেশী নারী যাত্রীর কাছ থেকে প্রায় চার কেজি কোকেন জব্দ করা হয়েছে। স্টালিয়া শান্তে নামের এই নারী বাহামার নাগরিক। দক্ষিণ আমেরিকার ব্রাজিল থেকে দুবাই হয়ে চট্টগ্রামে আসে মাদকের এই চালান। 
সোমবার দুুপুরে বিমানবন্দরের জনসংযোগ কর্মকর্তা ইব্রাহিম খলিল জানান, সকাল সাড়ে ১০টায় বিমানবন্দরে বাহামার নাগরিক স্টালিয়া শান্তে তার ব্যাগেজ রিসিভ করতে আসেন।

এরপর তার ব্যাগেজ তল্লাশি করে ৩ কেজি ৯শ গ্রাম ওজনের কোকেনের প্যাকেট পাওয়া যায়। বিদেশী এই নাগরিক গত ১২ জুলাই এমিরেটস ফ্লাইটে ব্রাজিলের সাওপাওলো থেকে দুবাই ট্রানজিট হয়ে ফ্লাইদুবাইয়ে ১৩ জুলাই চট্টগ্রাম বিমান বন্দরে আসেন। তখন থেকেই তিনি এয়ারপোর্ট সিকিউরিটি এপিবিএন ও গোয়েন্দাদের নজরদারিতে ছিলেন। কিন্তু সেদিন সঙ্গে কোনো ব্যাগেজ ছিল না। সোমবার ব্যাগেজে কোকেনসহ তাকে এপিবিএন, বিমানবন্দর সিকিউরিটি ও ইন্টেলিজেন্স আটক করে।

বিমানবন্দর সূত্রে জানা যায়, অভিযানে নেতৃত্ব দেন ঢাকার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি দল। কোকেন আনার সঙ্গে এই যাত্রী ছাড়া অন্য কারও সংশ্লিষ্টতা থাকতে পারে। তদন্ত করে তেমন কারও সম্পৃক্ততা পাওয়া গেলে তাদেরও গ্রেপ্তার করা হবে।

×