ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

অলৌকিকভাবে বেঁচে যাওয়া সেই শিশুর পরিচয় মিলেছে

প্রকাশিত: ১৪:০৪, ১৪ জুলাই ২০২৪

অলৌকিকভাবে বেঁচে যাওয়া সেই শিশুর পরিচয় মিলেছে

শিশু। সংগৃহীত ছবি

গাজীপুরে রাস্তা পারাপারের সময় গাড়িচাপায় নিহত নারী ও তার কোলে থাকা অলৌকিকভাবে বেঁচে যাওয়া শিশুটির পরিচয় ৩০ ঘণ্টা পর মিলেছে।

শুক্রবার (১২ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের স্টেশন রোড এলাকায় বিআরটি উড়ালপথের ওপর এ ঘটনা ঘটে। শনিবার রাত সাড়ে ৯টার দিকে তাদের পরিচয় মেলে।

জানা গেছে, নিহত ওই নারী নরসিংদী সদর থানার বাদুয়ার চর গ্রামের স্বপন আলীর মেয়ে তাসলিমা আক্তার (২৬)। অলৌকিকভাবে বেঁচে যাওয়া শিশুটি তাসলিমার মেয়ে তাসমিয়া (১)।

অনুসন্ধানে জানা যায়, শুক্রবার সকালে ঘটা দুর্ঘটনায় তাসলিমা আক্তারের শরীরের বুকের নিচ থেকে পা পর্যন্ত গাড়ির চাপায় পিষ্ট হয়ে ছিন্ন-বিচ্ছিন্ন হয়ে যায় কিন্তু সঙ্গে থাকা এক বছরের মেয়ে শিশুটি অলৌকিকভাবে বেঁচে যায়। ঘটনার পর সঙ্গে সঙ্গে পুলিশ হতাহতদের উদ্ধার করে প্রথমে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে যায়। 

পরে হতাহতদের গাজীপুরে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে মায়ের লাশ মর্গে ও জীবিত শিশুটি হাসপাতালে চিকিৎসাধীন আছে। ঘটনার ৩০ ঘণ্টা পর তাদের পরিচয় জানিয়েছে।

টঙ্গী পূর্ব থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহাঙ্গীর আলম বলেন, হতাহতদের পরিচয় পাওয়া গেছে। লাশ ময়নাতদন্তের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। শিশুটিও পরিবারের তত্ত্বাবধানে আছে। এ বিষয়ে থানায় মামলা হয়েছে। এ ঘটনা জড়িত গাড়ি চালককে গ্রেপ্তার ও গাড়িটিকে জব্দ করতে চেষ্টা অব্যাহত আছে।

 এসআর

×