ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

বেনজিরের স্ত্রীর ঘের থেকে মাছ চুরির ঘটনায় গ্রেফতার ৩

নিজস্ব সংবাদদাতা, কোটালীপাড়া, গোপালগঞ্জ

প্রকাশিত: ১৪:৪০, ১২ জুলাই ২০২৪

বেনজিরের স্ত্রীর ঘের থেকে মাছ চুরির ঘটনায় গ্রেফতার ৩

মাছ চুরির ঘটনায় ৩জনকে গ্রেফতার করা হয়েছে

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় সাবেক আইজিপি বেনজির আহম্মেদের স্ত্রী জিসান মির্জা ও মেয়ে ফারহিন রিসতা বিনতে বেনজিরের ঘের থেকে মাছ চুরির ঘটনায় ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। 

গ্রেফতারকৃতরা হলেন, ডহরপাড়া গ্রামের কুঞ্জ সমদ্দারের ছেলে কিশোর সমদ্দার (২০), ফায়েক শেখের ছেলে আলামিন শেখ (২৮) ও পশ্চিমপাড়া গ্রামের তৈয়াবুর রহমানের ছেলে মনির হোসেন (৫০)। 

আজ শুক্রবার মাছ চুরি মামলায় গ্রেফতার দেখিয়ে ওই ৩ জনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। 
এর আগে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার কান্দি ইউনিয়নের গজালিয়া মৌজার মাচারতারা বিলে সাবেক আইজিপি বেনজির আহম্মেদের স্ত্রী জিসান মির্জা ও মেয়ে ফারহিন রিসতা বিনতে বেনজিরের ঘের থেকে মাছ ধরার সময় কিশোর সমদ্দার, আলামিন শেখ ও মনির হোসেনকে গ্রেফতার করা হয়। 

কোটালীপাড়া উপজেলা সিনিয়র মৎস্য অফিসার এস এম শাহজাহান সিরাজ বলেন, গত ২৩ মে ঢাকার বিজ্ঞ মহানগর সিনিয়র স্পেশাল জজ আদালত সাবেক আইজিপি বেনজির আহম্মেদ ও তার পরিবারের সদস্যদের নামীয় সম্পত্তি ক্রোক করে রিসিভার নিয়োগ দিয়েছেন। সে অনুযায়ী বেনজির আহম্মেদের স্ত্রী জিসান মির্জা ও মেয়ে ফারহিন রিসতা বিনতে বেনজিরের কান্দি ইউনিয়নের গজালিয়া মৌজার মাচারতারা বিলের ঘেরটি মৎস্য অধিদপ্তরকে রিসিভার নিয়োগ দিয়েছে। 

তাই ওই ঘের থেকে মাছ ধরার কথা জানতে পেরে আমি আমার জেলা কর্মকর্তাকে জানাই। তিনি আমাকে মাছ ধরা ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিলে আমি ঘটনাস্থলে গিয়ে পুলিশের সহযোগিতায় কিশোর সমদ্দার, আলামিন শেখ ও মনির হোসেনকে আটক করি। এ সময় তাদের কাছ থেকে ১৭ কেজি রুই মাছ ও ১টি জাল জব্দ করা হয়। 

তিনি আরো বলেন, এ ঘটনায় আমার দপ্তরের অফিস সহায়ক তৈমুর হাওলাদার বাদী হয়ে কোটালীপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন। 

কোটালীপাড়া থানার এস আই মামুনুর রশিদ বলেন, আটককৃতদের বিরুদ্ধে মাছ চুরি আইনে মামলা দিয়ে জেল হাজতে গ্রেরণ করা হয়েছে। 

এবি

×