ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

লালমনিরহাটে বন্যাদুর্গত ও অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ

স্টাফ রিপোর্টার

প্রকাশিত: ২২:৪৮, ১১ জুলাই ২০২৪

লালমনিরহাটে বন্যাদুর্গত ও অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ

ত্রাণ সামগ্রী বিতরণ। 

লালমনিরহাটের তিস্তা পাড়ের বন্যাদুর্গত দুস্থ ও অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল মোহাম্মদ আশরাফুজ্জামান সিদ্দিকী।

বৃহস্পতিবার (১১ জুলাই) সকালে বিজিবি'র তিস্তা ব্যাটালিয়ন (৬১ বিজিবি) এর দায়িত্বপূর্ণ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার সানিয়াজান নিজ শেখ সুন্দর দাখিল মাদ্রাসা মাঠে বন্যাদুর্গতের মাঝে ত্রাণ বিতরণ করা হয়। ২৫০টি দুস্থ ও অসহায় পরিবারের মাঝে শুকনো খাদ্য সামগ্রী হিসেবে চাউল, ডাল, তৈল, আলু, চিড়া, গুড়, নুডুলস, লবন, মোমবাতি ও দিয়াশলাই বিতরণ করা হয়। 

ত্রাণ বিতরণ শেষে বিজিবি মহাপরিচালক তিস্তা ব্যারেজ, তিস্তা ব্যাটালিয়ন সদর এবং অধীনস্থ পানবাড়ী বিওপি, তিন বিঘা করিডোর ও আঙ্গরপোতা-দহগ্রাম সীমান্ত পরিদর্শন করেন। 

এসময় বিজিবি সদর দপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (জিএস শাখা) ব্রিগেডিয়ার জেনারেল মো. জাহাঙ্গীর আলম, বিজিবির রংপুর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান, রংপুর সেক্টর কমান্ডার কর্নেল মামুনূর রশিদ এবং তিস্তা ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল শেখ মোহাম্মদ মোসাহিদ মাসুম সহ বিজিবি'র অন্যান্য কর্মকর্তাবৃন্দ, স্থানীয় প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, স্থানীয় জনপ্রতিনিধিগণ, গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এম হাসান

×