ঢাকা, বাংলাদেশ   শনিবার ০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১

পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২

স্টাফ রিপোর্টার, বাগেরহাট

প্রকাশিত: ২১:৪০, ৬ জুলাই ২০২৪

পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২

সড়ক দূর্ঘটনা

বাগেরহাটের মোল্লাহাটে পৃথক সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী ও এক ভ্যানযাত্রীর মৃত্যু হয়েছে। শনিবার (৬ জুলাই) সকালে মোল্লাহাট উপজেলার কাহালপুর এলাকার সাগর ফিলিং স্টেশনের কাছে খুলনা-মাওয়া মহাসড়কে পৃথক দুটি গাড়ির চাপায় এদের মৃত্যু হয়। পুলিশ ও ফায়ার সার্ভিস নিহতদের মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়েছে।

নিহতরা হলেন, খুলনা জেলার যুগিহাটি গ্রামের সাদেক শেখের ছেলে মোটরসাইকেল আরোহি আসাদ শেখ (৪০) এবং মোল্লাহাট উপজেলার গাংনী এলাকার মৃত সালাম খা‘র ছেলে ভ্যান যাত্রী মোঃ আনোয়ার (৩৫)।

পুলিশ জানায়, শনিবার সকাল সাড়ে ৭টার দিকে খুলনা থেকে ঢাকার দিকে যাওয়া অজ্ঞাত একটি যান কাহালপুর এলাকায় মোটরসাইকেল আরোহি আসাদ শেখকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

অন্যদিকে সকাল পৌনে ১০টার দিকে একই এলাকার দুইশত গজ দূরে সাগর ফিলিং স্টেশনের সামনে অপর একটি বাসের চাপায় ভ্যান যাত্রী মোঃ আনোয়ার নামের এক ভ্যান যাত্রী নিহত হয়েছে।

স্থানীয়দের বরাতে মোল্লাহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নুরুজ্জামান বলেন, নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। পরিবারের সাথে যোগাযোগ করা হচ্ছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মোল্লাহাট স্টেশনের স্টেশন কর্মকর্তা মো. শরিফ বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে রাস্তার পাশে কার্টুন ভর্তি ওষুধ ছড়িয়ে ছিটিয়ে থাকা এবং দুর্ঘটনা কবলিত একটি ভ্যান দেখতে পাই। আর সড়কের মাঝে থেতলানো অবস্থায় একটি মরদেহ পড়ে ছিল। আমরা তা উদ্ধার করে হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছি। কোন দ্রুতগতির পরিবহণের চাপায় হয়ত তাদের মৃত্যু হয়েছে। 
 

 

শহিদ

×