ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

দায়িত্ব পেয়েই নেতাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান অধ্যক্ষ

প্রকাশিত: ২০:৪৫, ৫ জুলাই ২০২৪

দায়িত্ব পেয়েই নেতাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান অধ্যক্ষ

আওয়ামী লীগ নেতাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে সমালোচনার মুখে পড়েছেন অধ্যাপক মাহাবুবুল হক খান।

যশোর সরকারি মাইকেল মধুসূদন (এমএম) কলেজে অধ্যক্ষ পদে নিয়োগ পেয়ে আওয়ামী লীগ নেতাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে সমালোচনার মুখে পড়েছেন অধ্যাপক মাহাবুবুল হক খান। গত বুধবার নিয়োগ পাওয়ার পর  বৃহস্পতিবার (৪ জুলাই) কলেজে যোগদান করে রাতে জেলা আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতাদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান তিনি।

গত বুধবার মন্ত্রণালয় থেকে অধ্যাপক মাহাবুবুল হক খানকে পদন্নোতি দিয়ে যশোর সরকারি এমএম কলেজের অধ্যক্ষ পদে বদলি করা হয়। মন্ত্রণালয় মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের সরকারি কলেজ শাখার উপসচিব সাক্ষরিত প্রজ্ঞাপনে এটি নিশ্চিত করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় ক্যাম্পাস ছাত্রলীগের একাংশের নেতাকর্মীদের নিয়ে মাহাবুবুল হক খান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারের শহরের কাজীপাড়া কাঁঠালতলার ব্যক্তিগত রাজনৈতিক কার্যালয়ে যান। সেখানে ছাত্রলীগের নেতাকর্মী ও দুই শিক্ষককে নিয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন ও সাধারণ সম্পাদক শাহীন চাকলাদারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এ ছাড়া সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান তৌহিদ চাকলাদার ফন্টুকেও ফুল দিয়ে শুভেচ্ছা জানান মাহাবুবুল হক। রাতে ছাত্রলীগের নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা জানানোর ছবি ফেসবুকে পোস্ট করেন, যা নিয়ে বিভিন্ন মহলে আলোচনা-সমালোচনা চলছে।

জানতে চাইলে অধ্যক্ষ মাহাবুবুল হক খান গণমাধ্যমকে জানান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদককে ফুল দিয়েছি, এটা সত্য। এটাকে নেগেটিভলি নেওয়ার তো কোনো কারণ দেখছি না।

 এসআর

×