ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১

বৃদ্ধকে পিটিয়ে হত্যা, কলেজ শিক্ষার্থী ধর্ষণ-হত্যা ঘটনায় মামলা

নিজস্ব সংবাদদাতা, বাকেরগঞ্জ, বরিশাল

প্রকাশিত: ১৬:২৮, ৫ জুলাই ২০২৪

বৃদ্ধকে পিটিয়ে হত্যা, কলেজ শিক্ষার্থী ধর্ষণ-হত্যা ঘটনায় মামলা

মোঃ হাতেম গাজী

বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার গারুড়িয়া ইউনিয়নের চরআউলিয়াপুর গ্রামে পূর্ব শত্রুতার জের ধরে ৮০ বছরের বৃদ্ধ মোঃ হাতেম গাজীকে ৪ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টায় একই গ্রামের ফখরুদ্দিনের ছেলে ফোরকান, লিটন, আশরাফ মৃধাসহ সহ ৮ থেকে ১০ জন একত্রিত হয়ে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ করেছেন নিহত হাতেম গাজীর পুত্র মনসুর গাজী। 

বাকেরগঞ্জ থানার ওসি তদন্ত মোস্তফা জানান, নিহত হাতেম গাজীর পুত্র মনসুর গাজী থানায় আসছিলেন মৌখিক অভিযোগ করেছেন। লাশ ময়না তদন্তের জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইন অনুগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

অপরদিকে, উপজেলার দাড়িয়াল ইউনিয়নে ইউনিয়ন  ছাত্রলীগের সভাপতি কালেঙ্গা গ্রামের আব্দুল মান্নান হাওলাদারের পুত্র রিয়াজ হাওলাদারের বিরুদ্ধে তার চাচা নাসির হাওলাদারের কন্যা দাড়িয়াল ইউনিয়নের আলহাজ্ব হযরত আলী ডিগ্রী কলেজের দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থী লোপা আক্তারকে ধর্ষণ ও হত্যার ঘটনায় বরিশাল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে ছাত্রলীগ নেতা রিয়াজ হাওলাদার ও তার বড় ভাই রাকিবুল আলমের বিরুদ্ধে ধর্ষণ ও হত্যার অভিযোগ এনে একটি নালিশি অভিযোগ দায়ের করেন তার চাচি জেসমিন বেগম। 

বিজ্ঞ আদালত বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি আফজাল হোসেনকে মামলা এজাহারের নির্দেশ দিলে ৫ জুলাই ছাত্রলীগ নেতা রিয়াজ হাওলাদার ও তার বড় ভাই রাকিবুল হাওলাদারের বিরুদ্ধে বাকেরগঞ্জ থানায় একটি ধর্ষণ ও হত্যা মামলা এজাহার হয় বলেন নিশ্চিত করেছেন বাকেরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আফজাল হোসেন।

এবি 

×