ঢাকা, বাংলাদেশ   রোববার ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১

রেল লাইন ধরে হাঁটছিল মাদ্রাসা ছাত্র, ট্রেনের ধাক্কায়  গেল প্রাণ

নিজস্ব সংবাদদাতা, রায়পুরা (নরসিংদী)

প্রকাশিত: ২১:১৫, ৪ জুলাই ২০২৪

রেল লাইন ধরে হাঁটছিল মাদ্রাসা ছাত্র, ট্রেনের ধাক্কায়  গেল প্রাণ

রেল লাইন। ফাইল ফটো

নরসিংদীর রায়পুরায় তিতাস কমিউটার ট্রেনে কাটা পড়ে অজ্ঞাতনামা এক কিশোরের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৪ জুলাই) দুপুরে উপজেলার মেথিকান্দা রেলওয়ে স্টেশনের এক কিলোমিটার দূরের ঈদগাহ মাঠ সংলগ্ন স্থানে এই দুর্ঘটনা ঘটে।

ট্রেনে কাটা পড়ে নিহত কিশোরের নাম-পরিচয় জানা যায়নি। তাঁর আনুমানিক বয়স ১০-১২ হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তাঁর পড়নে ছিল পাজামা-পাঞ্জাবি।

রেলওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুর ২টার দিকে ঢাকাগামী তিতাস কমিউটার ট্রেন মেথিকান্দা স্টেশনের দিকে যাচ্ছিল। ওই সময় কিশোরটি ঈদগাহ মাঠ সংলগ্ন রেললাইন ধরে অসতর্কভাবে হাঁটছিল। এ সময় ট্রেনের চাকায় তাঁর মাথা ও শরীরের বিভিন্ন অংশ কাটা পড়ে। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

স্থানীয় লোকজন রেললাইন থেকে ওই কিশোরের লাশ উদ্ধার করে পরিচয় শনাক্তের চেষ্টা চালায়। পরে খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহত কিশোরের লাশ ফাঁড়িতে নিয়ে আসেন নরসিংদী রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ মো. শহীদুল্লাহ। 

নরসিংদী রেলওয়ে ফাঁড়ির ইনচার্জ মো. শহীদুল্লাহ জানান, নিহত ওই কিশোরের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। তাঁর লাশ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

 

এসআর

×