ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১

গ্রেপ্তারের পর অবশেষে জোড়া খুনের আসামির দায় স্বীকার

প্রকাশিত: ১৩:২০, ২ জুলাই ২০২৪

গ্রেপ্তারের পর অবশেষে জোড়া খুনের আসামির দায় স্বীকার

উসমান আলী 

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জেলা পরিষদ সদস্য আব্দুস সালামসহ দুজনকে হত্যার ঘটনায় চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এরপর উসমান আলী নামে এক আসামি দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন। 

গতকাল সোমবার বিকালে চাঁপাইনবাবগঞ্জ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুজ্জামান তাঁর জবানবন্দি রেকর্ড করেন।

আজ মঙ্গলবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম। থানা-পুলিশের সহায়তায় গোয়েন্দা পুলিশ উসমান আলীকে গ্রেপ্তার করে আদালতে নিয়ে যায়।

শহীদুল ইসলাম বলেন, উসমান আলী আব্দুস সালামসহ জোড়া খুনের মামলার এজাহারভুক্ত আসামি। গ্রেপ্তারের পর তিনি স্বেচ্ছায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এর আগে রবিবার রাতে উসমানসহ চারজনকে গ্রেপ্তার করে পুলিশ।

গত ২৭ জুন রাতে শিবগঞ্জ উপজেলার রানীহাটি কলেজ মোড়ে ককটেল, গুলি করে ও কুপিয়ে হত্যা করা হয় আব্দুস সালাম ও তাঁর সহযোগী স্কুলশিক্ষক মতিন আলীকে। আব্দুস সালাম শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। মতিন আলী ছিলেন হরিনগর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক। হত্যার ঘটনায় আব্দুস সালামের স্ত্রী বাদী হয়ে ৫২ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ২০-২৫ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

এবি 

×