ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

এমপি সুমনকে হত্যার হুমকির প্রতিবাদ

নিজস্ব সংবাদদাতা মাধবপুর, হবিগঞ্জ

প্রকাশিত: ২২:৩২, ১ জুলাই ২০২৪

এমপি সুমনকে হত্যার হুমকির প্রতিবাদ

হবিগঞ্জের মাধবপুরে এমপি ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ

মাধবপুর-চুনারুঘাট আসনের সংসদ সদস্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমনকে প্রাণনাশের হুমকিদাতা ও নির্দেশদাতাকে দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে তার নির্বাচনী এলাকার জনগণ। সোমবার বিকেলে মাধবপুর উপজেলা পরিষদের সামনে মানববন্ধনে সহ¯্রাধিক লোক অংশগ্রহণ করেন। এগারো ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার লোকজন মিছিলসহকারে মানববন্ধনে অংশগ্রহণ করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, ব্যারিস্টার সায়েদুল হক সুমন অনেক বছর ধরে তার ব্যক্তিগত উদ্যোগে মাধবপুর ও চুনারুঘাট উপজেলাসহ সারাদেশে মানবকল্যাণে কাজ করছেন। এ কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ সকল মহলে তার সুপরিচিতি রয়েছে। এছাড়া অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে তিনি সোচ্চার রয়েছেন।  গত জাতীয় সংসদ নির্বাচনে মাধবপুর-চুনারুঘাট আসন থেকে বিপুল ভোটের ব্যবধানে স্বতন্ত্র এমপি নির্বাচিত হন।

এমপি নির্বাচিত হওয়ার পর জাতীয় সংসদ ও সংসদের বাইরে দুর্নীতির বিরুদ্ধে বক্তব্য রেখেছেন। এ কারণে দেশের অনেক শীর্ষ দুর্নীতিবাজ আইনের আওতায় এসেছেন। মানববন্ধনে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি শাহ মুসলিম, যুগ্ম সম্পাদক চেয়ারম্যান আলাউদ্দিন, হাবিবুল্লাহ সূচন,  আওয়ামী লীগ নেতা বাবুল হোসেন খান, রফিক ভুইয়া, বাদল মিয়া,আসাদুজ্জামান গেন্দু, শাহ  বারেক, বশির মিয়া, ছাত্রনেতা আতাউস সামাদ বাবু ও শাহ ইফরান।

×