ঢাকা, বাংলাদেশ   রোববার ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা

প্রকাশিত: ১৮:০১, ২৭ জুন ২০২৪

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা

প্রেমিক-প্রেমিকা।

গাইবান্ধার গোবিন্দগঞ্জে প্রেমের সম্পর্ক গড়ে বিয়ের প্রলোভনে একাধিক দিন বিভিন্ন স্থানে অবস্থান শেষে বিয়েতে অসম্মতি জানানোয় প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছে প্রেমিকা।

ঘটনাটি ঘটেছে উপজেলার দরবস্ত ইউপির ফকিরপাড়া গ্রামে। ওই গ্রামের তাজু মণ্ডলের ছেলে তৌহিদ মণ্ডল পাশ্ববর্তী গ্রামের স্নাতক ১ম বর্ষের এক ছাত্রীর সাথে দীর্ঘদিন প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এক পর্যায়ে ২১ জুন, ২০২৪ বিয়ের প্রলোভনে প্রেমিকাকে মোবাইল ফোনে খবর দিয়ে বাড়ি থেকে ভাগিয়ে নেয়। 

পূর্বের ন্যায় এবারও বিভিন্ন জায়গায় অবস্থান শেষে বিয়ে করতে রাজি না হওয়ায় প্রেমিকের বাড়িতে অবস্থান নেন। এরপর প্রেমিক পরিবার ও স্বজনদের সহযোগিতায় অত্মগোপন করে। ২৬ই জুন বুধবার  পর্যন্ত প্রেমিকার বাড়িতেই অবস্থান করছেন ওই ছাত্রী।

অবস্থানরত প্রেমিকা বলেন, কয়েক বছর পূর্বে আমার  সাথে  তৌহিদ মণ্ডলের পরিচয় হয়। পরবর্তীতে তার সাথে প্রেমের সম্পর্কে গড়ে ওঠে । সে বিভিন্ন সময় বিয়ের প্রলোভন দেখিয়ে আমার সাথে শারীরিক সম্পর্ক করে। ইদানিং সে আমাকে এড়িয়ে চলছে। ফোন দিলে বলে তোমার সঙ্গে আমার কোন সম্পর্ক নেই। 

যা হয়েছে, তা ভুলে যাও, আমাকে ক্ষমা করে দাও। তাই নিরুপায় হয়ে আমি তার বাড়িতে এসে বিয়ের দাবিতে অবস্থান নেই।  ও বিয়ে না করলে আমি এ বাড়ি থেকে জীবিত বের হব না। 

এদিকে তৌহিদ মণ্ডলের পরিবারের সদস্যরা জানান, তৌহিদ বাড়ি নেই; সে আসলে তাদের বিয়ে পড়ানো হবে।

গোবিন্দগঞ্জ থানার  ওসি মো. শামসুল আলম  বলেন, অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। স্থানীয় মেম্বার বা জনপ্রতিনিধরা সমাধান দিতে পারেন।
 

 

এসআর

×