ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

নিখোঁজ শিশু মাইশার মরদেহ মিলল সেফটি ট্যাংকে, ভাড়াটিয়া আটক

স্টাফ রিপোর্টার, নরসিংদী 

প্রকাশিত: ২১:৫২, ২৫ জুন ২০২৪

নিখোঁজ শিশু মাইশার মরদেহ মিলল সেফটি ট্যাংকে, ভাড়াটিয়া আটক

র‌্যাবের হাতে তারা আটক।

নরসিংদীর পলাশে নিখোঁজের চারদিন পর মাইশা আক্তার নামে সাড়ে ৩ বছরের এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় পলাশ উপজেলার ডাংগা ইউনিয়নের জয়নগর গ্রামের নিজ বাড়ির সেফটি ট্যাংক থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করেছে র‌্যাব। 

নিহত মাইশা আক্তার জয়নগর গ্রামের মেহেদী হাসানের মেয়ে। সে শুক্রবার থেকে নিখোঁজ ছিল। এ ঘটনায় সেদিন রাতেই পলাশ থানায় জিডি করে তার পরিবার। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে র‌্যাব-১১ তিনজনকে আটক করেছে। 

আটককৃতরা হলো- কুষ্টিয়ার কুমারখালী এলাকার জালাল শেখ (৪৮), তার স্ত্রী মাহফুজা শেখ (৩৯) ও ছেলে বিল্লাল শেখ (২০)। তারা সবাই মেহেদী হাসানের বাড়ির ভাড়াটিয়া।

নরসিংদী র‌্যাব-১১ সিপিএসসি ক্যাম্প কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক নিশাত তাবাসসুম জানান, নিহত মাইশা আক্তার নরসিংদীর পলাশ উপজেলার ডাংগা ইউনিয়ের জয়নগর গ্রামের মেহেদী হাসানের মেয়ে। গত ২১ জুন শুক্রবার থেকে সে নিখোঁজ হয়। এ ঘটনায় শুক্রবার রাতেই তার পরিবার পলাশ থানায় একটি সাধারণ ডায়েরী করেন। 

এ ডায়েরীর পরিপ্রেক্ষিতে মঙ্গলবার সকালে র‌্যাব সদস্যরা অনুসন্ধান চালিয়ে মেহেদী হাসানের বাড়ির শৌচাগারের সেফটি টেংক থেকে শিশু মাইশার মৃতদেহ উদ্ধার করে। এ ব্যাপারে পলাশ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 
 

 

এসআর

×