ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

নাটোরে সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু

প্রকাশিত: ১২:১৪, ২৪ জুন ২০২৪

নাটোরে সড়ক দুর্ঘটনায় দুজনের মৃত্যু

ম্যাপে নাটোর

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত ও দুজন আহত হয়েছেন। আহত  দুজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল দুপুরে নাটোর সদর উপজেলার দিঘাপতিয়া ও লালপুর উপজেলার তিলকপুর এলাকায় এই ঘটনা ঘটে।

নাটোর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান জানান,নাটোর-বগুড়া মহাসড়কের দিঘাপতিয়া ওয়াইমোড় এলাকায় বগুড়াগামী  বিআরটিএ বাস, অটোরিকশা ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটর সাইকেল আরোহী মজনু চৌধুরী (৭১) নিহত হন। নিহত মজনু চৌধুরী নাটোর শহরের কানাইখালী এলাকার বাসিন্দা। 

আরও পড়ুন : অবশেষে চালু হচ্ছে রাজশাহী-কলকাতা সরাসরি ট্রেন সার্ভিস

এছাড়া অটোরিকশার ২ যাত্রী দইর উদ্দিন ও আব্দুল মজিদ গুরুতর আহত হন। তাদের প্রথমে নাটোর সদর হাসপাতালে ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।   

লালপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, রাজশাহী-ঈশ্বরদী আঞ্চলিক সড়কের তিলকপুর এলাকায় রাস্তা পারাপারের সময় একটি বাই সাইকেলকে রাজশাহী থেকে ঈশ্বরদীগামী একটি দ্রুতগামী মাইক্রোবাস ধাক্কা দেয়। এতে সাইকেল আরোহী আব্দুল হান্নান আহত হন। পরে তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত হান্নান উপজেলার কাজীপাড়া গ্রামের রনজিত মোল্লার ছেলে।

ওসি বলেন, মাইক্রোবাস ও চালককে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। 

এবি 

সম্পর্কিত বিষয়:

×