ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

পেয়ারা খাওয়ানোর কথা বলে পাহাড়ে নিয়ে বন্ধুকে কুপিয়ে জখম, ৬ দিন পর মৃত্য

নিজস্ব সংবাদদাতা, বান্দরবান

প্রকাশিত: ১৬:৫০, ২১ জুন ২০২৪

পেয়ারা খাওয়ানোর কথা বলে পাহাড়ে নিয়ে বন্ধুকে কুপিয়ে জখম, ৬ দিন পর মৃত্য

ফাইল ছবি।

বান্দরবানে রাকিবুল ইসলাম (১৪) নামে এক কিশোরকে তার বন্ধু পেয়ারা খাওয়ানোর কথা বলে পাহাড়ে নিয়ে গিয়ে কুপিয়ে জখম করার ছয়দিন পর ওই কিশোরের মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাকিবুলের মৃত্যু হয়।

নিহত রাকিবুল ইসলাম বান্দরবান সদর উপজেলার উত্তর গোলিয়াখোলা এলাকার অলি আহম্মদের ছেলে। এ ঘটনায় অভিযুক্ত যুবকের নাম রিমন (১৯)। সে একই এলাকার আহম্মদ সফার ছেলে।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ১৪ জুন দুপুর ২টার দিকে জুমার নামাজ শেষ করে রাকিবুলকে তার বন্ধু মো. রিমন পেয়ারা খাওয়ানোর কথা বলে পার্শ্ববর্তী পাহাড়ে নিয়ে যান। এর কিছুক্ষণ পর কান ও গলায় দায়ের কোপের জখম ও রক্তাক্ত অবস্থায় পাহাড় থেকে দৌঁড়ে রাস্তায় এসে জ্ঞান হারিয়ে ফেলে রাকিব। 

পরে স্থানীয়দের সহায়তায় তাকে প্রথমে সাতকানিয়ার কেরানীহাটের একটি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে প্রথমে আইসিইউ ও লাইফ সাপোর্টে রাখা হয় তাকে। পরে বৃহস্পতিবার সকাল ১১টার দিকে তার মৃত্যু হয়।

এ ঘটনার পর ভিকটিমের পরিবারের পক্ষ থেকে মো. রিমনসহ চারজনকে আসামি করে বান্দরবান সদর থানায় মামলা করলে পুলিশ এক আসামিকে আটক করেছেন।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল জলিল বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।   
 

 এসআর

×