ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

ঝগড়ার সময় পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু, পুত্রবধূ গ্রেপ্তার

প্রকাশিত: ২১:৫৩, ১৩ জুন ২০২৪

ঝগড়ার সময় পুকুরে পড়ে শাশুড়ির মৃত্যু, পুত্রবধূ গ্রেপ্তার

পুকুর। ফাইল ফটো

মুন্সীগঞ্জের লৌহজংয়ে একটি পুকুর থেকে হোসনে আরা বেগম (৪৫) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। এ ঘটনায় বৃহস্পতিবার (১৩ জুন) নিহতের পুত্রবধূ লিমা আক্তারকে (২৪) গ্রেপ্তার করেছে পুলিশ। নিহত হোসনে আরা ওই গ্রামের বাবুল শেখের স্ত্রী।

বুধবার (১২ জুন) রাতে উপজেলার বৌলতলী ইউনিয়নের সুরপাড়া গ্রামে ঘরের পাশের পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়৷ 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, পারিবারিক বিভিন্ন বিষয়ে পুত্রবধূ লিমা আক্তারের সঙ্গে শাশুড়ি হোসনে আরার কলহ চলছিল। বুধবার রাত ১০টার দিকে রাতের খাবার শেষে লিমা তার স্বামী প্রবাসী আরিফ শেখের সঙ্গে ঘরে ঘুমাতে যান। পরে রাত ১২টার দিকে কলহের জেরে পুত্রবধূ ও শাশুড়ি ঝগড়ায় লিপ্ত হলে একপর্যায়ে দুজনই বসতঘর ভেঙে ঘরের পাশে পুকুরে পড়ে যান। এ সময় বউ লিমা কোন মতে উপরে উঠতে পারলেও ডুবে যান হোসনে আরা। পরে প্রতিবেশীরা তাকে উদ্ধারের চেষ্টা করেন। কিন্তু উদ্ধার করতে না পেরে লৌহজং ফায়ার সার্ভিসকে খবর দেন। রাত ৩টার দিকে মৃত অবস্থায় হোসনে আরার মরদেহ পুকুর থেকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের কর্মীরা।

এ বিষয়ে লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন বলেন, পারিবার কলহের জেরে ঝগড়ার সময় তারা পানিতে পড়ে যান। পরে ফায়ার সার্ভিস হোসনে আরার মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় মৃতের পুত্রবধূকে গ্রেপ্তার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 

এসআর

×