ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

দুই বোনের ইয়াবার ব্যবসা, উদ্ধার ২০ হাজার পিস

প্রকাশিত: ২০:৪৬, ১ জুন ২০২৪

দুই বোনের ইয়াবার ব্যবসা, উদ্ধার ২০ হাজার পিস

যশোরে ইয়াবাসহ দুই বোন গ্রেপ্তার

যশোরে ১৯৮০০ পিস ইয়াবা জব্দ করেছে  র‌্যাব-৬ যশোরের সদস্যরা। এসময় ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে দুই বোনকে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার দিবাগত মাঝ রাতে শহরের বকচর এলাকায় অভিযান চালিয়ে মাদকসহ তাদের গ্রেপ্তার র‍্যাব। 

র‌্যাব-৬ যশোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। গ্ররপ্তারকৃতরা হলেন, বকচর কবরস্থান রোড এলাকার ফরিদা বেগম ও তার ছোট বোন ফাতেমা বেগম।

কোম্পানি কমান্ডার সাকিব হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বকচর কবরস্থান রোড এলাকার ফরিদা বেগমের বাড়িতে অভিযান চালায় র‍্যাব সদস্যরা। পরে তার দেয়া তথ্যের সূত্র ধরে বাথরুমের হাইকমডের ফ্লাশ ট্যাংকির ভেতর থেকে ৯ হাজার ৮০০ পিস ইয়াবা জব্দ করা হয়। পরবর্তীতে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদে সে জানায়, তার বোন ফাতেমার নিকটে আরো ১০ হাজার পিচ ইয়াবা আছে। ওই তথ্যের সূত্র ধরে বকচর মাঠপাড়া এলাকাস্থ ফাতেমা বেগমের বাড়িতে অভিযান চালানো হয়। সেখানে শয়ন কক্ষের একটি স্টিলের বাক্সের মধ্যে লুকিয়ে রাখা আরো ১০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

মেজর মোহাম্মদ সাকিব হোসেন আরো জানান, গ্রেপ্তারকৃতদেরকে জিজ্ঞাসাবাদে জানা গেছে, তারা বিভিন্ন পন্থায় স্বল্পমূল্যে চট্টগ্রাম ও কক্সবাজার হতে মাদকদ্রব্য ইয়াবা এনে যশোরসহ দেশের বিভিন্ন জেলায় বিক্রি করে।এ ঘটনায় যশোর কোতোয়ালি থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

এবি

×