ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

প্রেমিকের সামনে প্রেমিকাকে ধর্ষণচেষ্টা, চেয়ারম্যানের ছেলে আটক

প্রকাশিত: ১৬:০৯, ১ জুন ২০২৪

প্রেমিকের সামনে প্রেমিকাকে ধর্ষণচেষ্টা, চেয়ারম্যানের ছেলে আটক

ইউপি চেয়ারম্যানের ছেলে সাইফুর রহমান সুজন

ফরিদপুরের ভাঙ্গায় প্রেমিকের সামনে প্রেমিকাকে ধর্ষণচেষ্টায় ইউপি চেয়ারম্যানের ছেলেসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৩১ মে) রাতে উপজেলার বামনকান্দা রেল জংশন এলাকায় এ ঘটনা ঘটে। আটক যুবক উপজেলার চান্দ্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খালেক মোল্লার ছেলে সাইফুর রহমান সুজন (২১)।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়,পার্শ্ববর্তী শিবচরের গুপ্তেরচর এলাকা থেকে প্রেমিক ইউনুচ সরদারের সঙ্গে ভাঙ্গা গোল চত্বর এলাকায় ঘুরতে আসেন তার প্রেমিকা। সন্ধ্যার পরে তারা ভ্যানে বাড়ি ফিরছিলেন। ঘটনাস্থলে পৌঁছালে চেয়ারম্যানের ছেলে সুজনসহ চার বখাটে ওই প্রেমিক যুগলের ভ্যানের গতিরোধ করে নামতে বাধ্য করেন। এক পর্যায়ে বখাটেরা তাদের রাস্তার পাশে জঙ্গলের ভেতর নিয়ে যান। পরে ইউনুচকে চড়-থাপ্পড় মেরে ভয়ভীতি দেখিয়ে প্রেমিকাকে ধর্ষণের চেষ্টা চালান।

এ সময় এক্সপ্রেসওয়ের বাইপাস সড়ক দিয়ে পুলিশের টহলকালে ভ্যানচালক বিষয়টি পুলিশকে জানান। তখন পুলিশ তাদের ধাওয়া করলে বখাটেরা পালিয়ে যান এবং সাইফুর রহমান সুজন নামে এক যুবককে আটক করে থানায় নিয়ে আসে পুলিশ। পরে ঘটনাস্থল থেকে ওই প্রেমিক-প্রেমিকা ও ভ্যানচালককে উদ্ধার করে পুলিশ।

এ ব্যাপারে ভাঙ্গা উপজেলার চান্দ্রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খালেক মোল্লা গণমাধ্যমকে বলেন, আমার ছেলেকে পুলিশ আটক করেছে। তবে সে এ ঘটনায় জড়িত নয়, সে ভাঙ্গা থেকে মোটরসাইকেলে আসছিল। ওই ঘটনায় সে বাকি সকলকে থামানোর চেষ্টা করে। পরে পুলিশ আসলে অন্যরা দৌড়ে পালিয়ে যায়, তখন আমার ছেলেকে পেয়ে থানায় নিয়ে যায় পুলিশ।

এ ব্যাপারে ভাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) কবির হোসেন জানান, এ বিষয়ে ধর্ষণাচেষ্টা আইনে মামলার প্রস্তুতি চলছে। অন্য বখাটেদের গ্রেফতারের স্বার্থে নাম প্রকাশ করা সম্ভব নয়।

এর সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মামুন আল রশিদ বলেন, প্রেমিকের সামনে প্রেমিকাকে ধর্ষণের চেষ্টার ঘটনায় এক ইউপি চেয়ারম্যানের ছেলেসহ তিনজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

 

তাসমিম

×