ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

লৌহজংয়ে নির্বাচনী মিছিলে প্রতিপক্ষের হামলায় আহত ১৫

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ

প্রকাশিত: ২১:৫১, ১৭ মে ২০২৪

লৌহজংয়ে নির্বাচনী মিছিলে প্রতিপক্ষের হামলায় আহত ১৫

নির্বাচনী মিছিলে হামলা

মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার বনসেমন্ত গ্রামে নির্বাচনী মিছিলের ওপর হামলায় অন্তত ১৫ ব্যক্তি আহত হয়েছে।  আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।

শুক্রবার বিকাল সাড়ে ৫টায় এই  হামলায় উপজেলা চেয়ারম্যান প্রার্থী বিএম শোয়েবের (দোয়াত-কলম) সমর্থকদের মিছিলে হামলা হয়েছে।

চেয়ারম্যান প্রার্থী বিএম শোয়েব অভিযোগ করেছেন, প্রতিপক্ষ চেযারম্যান প্রার্থী রশিদ শিকদারের সমর্থক গাওদিয়া ইউপির সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান হাওলাদারের নেতৃত্বে এ হামলা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, স্থানীয় আওয়ামী লীগ নেতা খোরশেদ আলম শিকদারের নেতৃত্বে বড় মোকাম বাজার থেকে বিএম শোয়েবের দোয়াত-কলম প্রতীকের সমর্থকদের একটি মিছিল বের হয়। 

মিছিলটি পূর্ব বুড়দিয়া হয়ে বনসেমন্ত এলাকায় পৌঁছুলে প্রতিদ্বন্দ্বী প্রার্থী আব্দুর রশিদ শিকদারের কাপ-পিরিচের সমর্থকেরা লাঠিসোঁটা, দা-বটি নিয়ে  মিজানুর রহমান হাওলাদারের নেতৃত্বে স্বপন হাওলাদার, সুমন হাওলাদার, রাজিব হাওলাদার, উজ্জ্বল বেপারী, জোনায়েদ হাওলাদার, সেলিম মেম্বারসহ ২৫-৩০ জন হামলা চালায়। 

এ সময় রিভলবার উঁচিয়ে ভয় দেখানো হয়েছে বলে বিএম শোয়েবের সমর্থক অভিযোগ করেন । আহতদের মধ্যে সুমন, কবির, শওকত, হেমায়েত, সোহাগ, খোরশেদ, স্বপন, রতনসহ আহতদের বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে চিকিৎসা দেওয়া হচ্ছে । 

চেয়ারম্যান প্রার্থী আব্দুর রশিদ শিকদারের সমর্থক গাওদিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান হাওলাদার বলেন, নেতৃত্ব দেওয়া দূরে থাক, আমি ঘটনাস্থলেই ছিলাম না। পরে দুপক্ষের মারামারির কথা শুনেছি।
অনেকের হাতেই তো মোবাইল ফোন ছিল, চ্যালেঞ্জ দিচ্ছি প্রমাণ করুক আমি ঘটনাস্থলে ছিলাম। রাতে সোয়া ৯টায় এই প্রতিবেদন লেখার সময় থানায় মামলার প্রস্তুতি চলছিল।  

এ বিষয়ে লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন বলেন, নিজেও ঘটনাস্থলে গিয়েছি। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে । পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে। হামলাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 এসআর

×