ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

আম কুড়াতে গিয়ে ধর্ষণের শিকার নারী, আটক দুই ধর্ষক

নিজস্ব সংবাদদাতা, সেনবাগ, নোয়াখালী 

প্রকাশিত: ১২:০১, ১৬ মে ২০২৪

আম কুড়াতে গিয়ে ধর্ষণের শিকার নারী, আটক দুই ধর্ষক

ঘটনাস্থলে মানুষের ভিড়। ছবি: জনকণ্ঠ

নোয়াখালীর সেনবাগে আম কুড়াতে গিয়ে ৬৫ বছর বয়সের এক নারী ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় এলাকাবাসী দুই ধর্ষককে আটক করে সেনবাগ থানা পুলিশের কাছে হস্তান্তর করেছে। 

আটককৃতরা হচ্ছেন- উপজেলার ৪নং কাদরা ইউপির পুর্ব আহম্মদপুর গ্রামের রশিদ খোনারের বাড়ির মৃত তোফাজ্জল হকের ছেলে তাজুল ইসলাম প্রকাশ কালা (৩৫) ও একই গ্রামের মৃত আবুল কালামে ছেলে মো. রাজু (২৯)। ওই  ধর্ষণের ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার ৪নং কাদরা ইউপির রশিদ খোনারের বাড়িতে।

আরও পড়ুন : পায়রায় প্রথম ভিড়ল পাথর বোঝাই মাদার ভেসেল, নতুন দিগন্তের সূচনা

পুলিশ ও স্থানীয় ওয়ার্ড মেম্বার আবু সাঈদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ভিকটিমের বাড়ির পাশে  ভোরে আম কুড়াতে গেলে দুই লম্পট কালা ও রাজু বৃদ্ধার মুখ চেপে ধরে নির্জন স্থানে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। 

পরে বিষয়টি ওই নারী স্থানীয় ওয়ার্ড মেম্বার আবু সাঈদ মেম্বারকে জানালে সে স্থানীয় লোকজনের সহায়তায় দুই ধর্ষককে আটক করে বেঁধে রেখে সেনবাগ থানায় খবর দেন। এরপর খবর পেয়ে সেনবাগ থানার এসআই ওমর ফারুকের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স ঘটনাস্থলে পৌছে দুই ধর্ষক আটক করে থানায় নিয়ে আসে।

সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চত করে জানান, এ ঘটনায় থানায় মামলা দায়ের বিয়টি প্রক্রিয়াধীন রয়েছে। ভিকটিমের ডাক্তারি ও ধর্ষককে বিচারিক আদালতে পাঠানো হবে।
 

 এসআর

সম্পর্কিত বিষয়:

×