ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

বঙ্গবন্ধুর সমাধিতে দুই চেয়ারম্যানের শ্রদ্ধা

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ

প্রকাশিত: ২১:৪০, ১১ মে ২০২৪

বঙ্গবন্ধুর সমাধিতে দুই চেয়ারম্যানের শ্রদ্ধা

টুঙ্গীপাড়ায় জাতির পিতার সমাধিতে সমর্থকসহ কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রীর নিজ নির্বাচনী এলাকার নবনির্বাচিত দুই উপজেলা পরিষদ চেয়ারম্যান। 
শনিবার দুপুর ২টার দিকে কোটালীপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ^াস কোটালীপাড়ার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার, মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী নিয়ে টুঙ্গিপাড়ায় যান এবং জাতির পিতার সমাধিবেদীতে পুষ্পার্ঘ্য অর্পণ করে তার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় সুপ্রিম কোর্টের আইনজীবী ও বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নিখিল দত্ত, উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান দেবদুলাল বসু (পল্টু), ইউপি চেয়ারম্যান ভীম বাগচী, অ্যাডভোকেট বীজন কুমার বিশ^াস ও তুষার মধু, বীর মুক্তিযোদ্ধা তৈয়াবুর রহমান, আওয়ামী লীগ নেতা দিলীপ কুমার বাড়ৈ ও কৃষিবিদ তপন মজুমদারসহ অনেকে সেখানে উপস্থিত ছিলেন।

বিকেল সাড়ে ৪টায় টুঙ্গিপাড়া উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ টুঙ্গিপাড়ার বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বারসহ কর্মী-সমর্থকদের নিয়ে জাতির পিতার সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে তাঁর প্রতি গভীর শ্রদ্ধা জানান।

×