ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার দুই চেয়ারম্যানের শ্রদ্ধা

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ

প্রকাশিত: ১৯:৩১, ১১ মে ২০২৪; আপডেট: ১৯:৩২, ১১ মে ২০২৪

বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার দুই চেয়ারম্যানের শ্রদ্ধা

বঙ্গবন্ধুর সমাধিতে সমাধিতে শ্রদ্ধা নিবেদন। 

গোপালগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রীর নিজ নির্বাচনী এলাকার নব-নির্বাচিত দুই উপজেলা পরিষদ চেয়ারম্যান। 

শনিবার (১১ মে) দুপুর ২টার দিকে কোটালীপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস কোটালীপাড়ার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, মেম্বার, মুক্তিযোদ্ধা, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী নিয়ে টুঙ্গীপাড়ায় যান এবং জাতির পিতার সমাধিবেদীতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। এরপর সেখানে তারা ১৫ আগস্টে নিহত বঙ্গবন্ধু ও পরিবারের শহীদ সদস্যদের আত্মার শান্তি কামনায় বিশেষ প্রার্থনা করেন।
 
এসময় সুপ্রীম কোর্টের আইনজীবী ও বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট নিখিল দত্ত, উপজেলা পরিষদের নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান দেবদুলাল বসু (পল্টু), ইউপি চেয়ারম্যান ভীম বাগচী, এ্যাডভোকেট বীজন কুমার বিশ্বাস ও তুষার মধু, বীর মুক্তিযোদ্ধা তৈয়াবুর রহমান, আওয়ামী লীগ নেতা দিলীপ কুমার বাড়ৈ ও কৃষিবিদ তপন মজুমদার সহ অনেকে সেখানে উপস্থিত ছিলেন।

বিকেল সাড়ে ৪টায় টুঙ্গীপাড়া উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. বাবুল শেখ টুঙ্গীপাড়ার বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বারসহ কর্মী-সমর্থকদের নিয়ে জাতির পিতার সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে তার প্রতি গভীর শ্রদ্ধা জানান। এরপর তারা সেখানে ১৫-আগস্টে নিহত বঙ্গবন্ধু ও পরিবারের শহীদ সদস্যদের আত্মার শান্তি কামনায় পবিত্র ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত করেন।

এসময় টুঙ্গীপাড়া উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এস এম ইলিয়াস হোসেন ও পৌর মেয়র শেখ তোজাম্মেল হক (টুটুল) সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান-মেম্বার ও কর্মী সমর্থকরা সেখানে উপস্থিত ছিলেন। 

 

এম হাসান

×