ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

নারীদের গলাধাক্কা দিলেন মেয়র, ভিডিও ভাইরাল

নিজস্ব সংবাদদাতা, লালমোহন (ভোলা)

প্রকাশিত: ১৯:২৬, ২০ এপ্রিল ২০২৪

নারীদের গলাধাক্কা দিলেন মেয়র, ভিডিও ভাইরাল

ফিতরা নিতে আসা নারীর গলাধাক্কা দিচ্ছেন মেয়র এমদাদুল ইসলাম তুহিন।

ফিতরার টাকা নিতে আসা নারীদের টেনে হিঁচড়ে ও গলাধাক্কা দিয়ে বের করে দিচ্ছেন ভোলার লালমোহন পৌরসভার মেয়র, এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। এর পরপরই সর্বত্র সমালোচনা ও নিন্দার ঝড় উঠে।

“লালমোহন” নামের একটি ফেসবুক আইডিতে গত ১৪ এপ্রিল প্রায় ২মিনিটের ওই ভিডিওটি পোস্ট করা হয়। একই ভিডিও নিজের ফেসবুকে পোস্ট করেন পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ হোসেন মেহেরসহ আরও অনেকে।

ওই ভিডিওতে দেখা যায়, ঈদের দিন নিজ বাড়িতে ফিতরার টাকা বিতরণ করছিলেন লালমোহন পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম তুহিন। তাঁর সামনেই ভিড় করে দাঁড়িয়ে ছিল ফিতরা নিতে আসা নারী-পুরুষ। এসময় হঠাৎ ওই নারীদের উপর ক্ষিপ্ত হয়ে ওঠেন মেয়র তুহিন এবং নিজেই একাধিক নারীকে টেনে হিঁচড়ে গলাধাক্কা দিয়ে বের করে দিচ্ছেন।

পৌরসভা ১নং ওয়ার্ড কাউন্সিলর ফরহাদ হোসেন মেহের বলেন, মা-বোনদের গলাধাক্কা দেয়ার মত ন্যাক্কারজনক ঘটনার জন্ম দিয়েছেন আমাদের লালমোহন পৌরসভার মেয়র সাহেব। ঘটনার ভিডিওটির সত্যতা নিশ্চিত হয়েই পৌরবাসী কে দেখাতে নিজেও পোস্ট করেছি।

ভাইরাল ভিডিও‘র বিষয়ে জানতে চাইলে লালমোহন পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম তুহিন বলেন, দেখেননি ভিডিওতে লাইক কমেন্টসের পরিমাণ চার-পাঁচজনের বেশি নাই। দরকার নাই, নিউজ না করাই ভালো। এদিকে মেয়র কর্তৃক নারীদের গলাধাক্কা দেয়ার ঘটনার ভিডিও দেখে লাঞ্চিতদের পরিচয় শনাক্ত না হওয়ায় তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
 

 

এবি

×