ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

ঘুষের  বিনিময়ে মাদ্রাসায় নিয়োগ, প্রার্থীকে শোকজ

প্রকাশিত: ১২:৪৮, ২৫ ডিসেম্বর ২০২৩

ঘুষের  বিনিময়ে মাদ্রাসায় নিয়োগ, প্রার্থীকে শোকজ

স্বতন্ত্র প্রার্থী গোলাম মোস্তফা বিশ্বাস

ঘুষের বিনিময়ে একটি মাদ্রাসায় চার কর্মচারীকে নিয়োগ দেয়ার অভিযোগে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের স্বতন্ত্র প্রার্থী গোলাম মোস্তফা বিশ্বাসকে শোকজ করেছে নির্বাচনী অনুসন্ধান কমিটি। সোমবার (২৫ ডিসেম্বর) বেলা ১১টায় তাকে সশরীরে এসে লিখিত ব্যাখ্যা দিতে বলা হয়েছে।

রবিবার (২৪ ডিসেম্বর) দুপুরে এ নোটিশ দেন চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের নির্বাচনী অনুসন্ধান কমিটির চেয়ারম্যান এবং যুগ্ম জেলা ও দায়রা জজ মো. সাইফুল ইসলাম। গোলাম মোস্তফা বিশ্বাস গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সংসদ সদস্য।

আরও পড়ুন : আমাকে হত্যা করুন,সমর্থককে মারধর করবেন না: হিরো আলম

নির্বাচনী অনুসন্ধান কমিটির সাচিবিক সহায়তাকারী মো. সিরাজুল ইসলাম বলেন, গোলাম মোস্তফা বিশ্বাসের বিরুদ্ধে গোমস্তাপুর উপজেলার ইসলামনগর গ্রামের মৃত মাহির আলীর ছেলে মো. আতাউর রহমান অভিযোগ দিয়েছেন। তার অভিযোগ, গোলাম মোস্তফা ৮ ডিসেম্বর প্রসাদপুর কামিল মাাদ্রাসার সভাপতি হিসেবে পদাধিকারবলে চার কর্মচারীকে উৎকোচের বিনিময়ে নিয়োগ দেন।
 
সিরাজুল ইসলাম আরও বলেন, নির্বাচনী আচরণবিধি অনুযায়ী, কোনো প্রার্থী কোনো শিক্ষা প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের সভা বা যে কোনো কাজে অংশ নিতে পারবেন না। কর্মচারী নিয়োগে অংশ নেয়ায় নির্বাচন আচরণবিধি লঙ্ঘন হয়েছে। এর পরিপ্রেক্ষিতে তাকে শোকজ করা হয়।
 

এবি 

×