ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

ভাতিজার হাতের রগ কেটে দিল চাচা 

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া  

প্রকাশিত: ১২:৫৮, ২১ সেপ্টেম্বর ২০২৩

ভাতিজার হাতের রগ কেটে দিল চাচা 

পটুয়াখালী জেলা। 

পটুয়াখালীর কলাপাড়ার আলীপুরে প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে বেধড়ক কুপিয়ে জখমের পর হালিম হাওলাদার (৪৫) নামে এক যুবকের ডান হাতের রগ কেটে দিয়েছে চার-পাঁচজনের একদল সশস্ত্র সন্ত্রাসী। 

বুধবার (২০ সেপ্টেম্বর) রাত ৯ টার পর আলীপুরের একটি রেস্তরায় সন্ত্রাসী হামলা ঘটেছে। স্থানীয় লোকজন তাৎক্ষণিক তাকে উদ্ধার করে কুয়াকাটা ২০ শয্যা হাসপাতাল এ ভর্তি করে। অতিরিক্ত রক্তক্ষরণে হালিমের শারীরিক অবস্থার অবনতি ঘটলে রাতেই তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। 

আরও পড়ুন :বেতন পাওয়া নিয়ে শঙ্কায় সাড়ে ১২ হাজার শিক্ষক!

আহত হালিম জানায়, সন্ত্রাসী সুমন হাওলাদারের নেতৃত্বে এ হামলার ঘটনা ঘটেছে। জমি নিয়ে বিরোধের জেরে হালিমের চাচা সুমন সন্ত্রাসী বাহিনী নিয়ে এ হামলা চালায়। 

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফেরদাউস আলম খান জানান, আহত হালিমের সাথে তার চাচা সুমনের দীর্ঘদিনের বিরোধ চলছে। এ নিয়ে একাধিক মামলা হয়েছে। হামলার খবর পেয়েই পুলিশ ঘটনাস্থল ও হাসপাতালে পরিদর্শন করে আহত ও প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলেছেন। এ হামলায় কারা জড়িত তা তদন্ত করে দেখা হচ্ছে। এখন পর্যন্ত থানায় কোনো পক্ষই অভিযোগ দায়ের করেনি। হামলায় জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। 

এম হাসান 

×