ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

ঠাকুরগাঁওয়ে পৃথক দুর্ঘটনায় নিহত ৩

নিজস্ব সংবাদদাতা, ঠাকুরগাঁও

প্রকাশিত: ১৯:১০, ৮ মার্চ ২০২৩

ঠাকুরগাঁওয়ে পৃথক দুর্ঘটনায় নিহত ৩

সড়ক দুর্ঘটনা

ঠাকুরগাঁয়ে পীরগঞ্জ, হরিপুর ও বালিয়াডাঙ্গীতে বুধবার পৃথক তিনটি দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। 

স্থানীয়রা জানান, বুধবার দুপুরে ঠাকুরগাঁও-পীরগঞ্জ সড়কের ভাতার মারি ফার্মের তেতুলতলা নামক স্থানে মোটর সাইকেল ও কাভার্ড  ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে নয়ন চৌধুরী (৪০) নামে এক মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। 

নিহত নয়ন চৌধুরী ঠাকুরগাঁও সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের সরকার পাড়া গ্রামের আশামুল (একরামুল) চৌধুরীর ছেলে। পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে জেলার হরিপুরে কাঁঠালডাঙ্গী বাজারে একটি ট্রলির চাকায় হাওয়া দেওয়ার সময় টায়ার বিস্ফোরনে আলামিন (১৬) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। 

হরিপুর উপজেলার কাঠালডাঙ্গী বাজারের ভাই ভাই ইন্জিনিয়ারিং ওয়ার্কশপে এ ঘটনা ঘটে। নিহত আলামিন রাণীশংকৈল উপজেলার রাউতনগর এলাকার ফুলপাড় গ্রামের জালাল উদ্দিনের ছেলে এবং হরিপুর উপজেলার আর এ কাঠালডাঙ্গী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ছিল। 

ভাই ভাই ইন্জিনিয়ারিং ওয়ার্কশপের মালিক রবিউল ইসলাম জানান, প্রতিদিনের ন্যায় বুধবার সকালে ওয়ার্কশপের চাবি নিয়ে দোকান খোলার পর একটি ট্রাক্টরে পিছনের চাকায় হাওয়া দেওয়ার সময় বিস্ফোরণে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজে নেওয়ার পথে সেতাবগঞ্জ নামক স্থানে পৌঁছালে তার মৃত্যু হয়।
হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, 'এ বিষয়ে কেউ কোন অভিযোগ না করায় নিহতের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বালিয়াডাঙ্গী উপজেলার এক কালি মন্দিরের পাশে কাঁঠাল গাছের ডাল থেকে বেলা রাণী (২৮) নামে এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকালে উপজেলার চাড়োল ইউনিয়নের ভোটপাড়া কালী মন্দিরের পাশে এ মরদেহ উদ্ধার করা হয়। নিহত গৃহবধু ওই গ্রামের কৃপণ সিংহের স্ত্রী ও পাড়িয়া ইউনিয়নের সোলাবন্দর গ্রামের সাধু যিশু রামের মেয়ে।

নিহত বেলা রাণীর স্বামী কৃপণ সিংহ বলেন, মঙ্গলবার রাতে দোল পূজার গান শুনে আমি আর আমার স্ত্রী বাড়ি এসে শুয়ে পড়ি। পরে কখন ঘর থেকে বের হয়ে এ ঘটনা ঘটিয়েছে বলতে পারি না। 

বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল আনাম বিষয়টি নিশ্চিত করে জানান, 'খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। 
 

এমএস

সম্পর্কিত বিষয়:

×