ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

 তিনদিনের সফরে রাষ্ট্রপতি জন্মভূমি মিঠামইনে

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ 

প্রকাশিত: ২০:২০, ১৫ ফেব্রুয়ারি ২০২৩

 তিনদিনের সফরে রাষ্ট্রপতি জন্মভূমি মিঠামইনে

মিঠামইনে রাষ্ট্রপতি

রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ তিন দিনের সরকারি সফরে গিয়ে জেলার হাওড় অধ্যুষিত উপজেলা নিজ জন্মভূমি মিঠামইনে পৌঁছেছেন। 

বুধবার বিকেলে ঢাকা থেকে বিমান বাহিনীর হেলিকপ্টারে করে মিঠামইন উপজেলা সদরের হেলিপ্যাডে পৌঁছান। 

এ সময় কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের সংসদ সদস্য আফজাল হোসেন, কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য ও রাষ্ট্রপতির বড় ছেলে রেজওয়ান আহাম্মদ তৌফিক, জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ, জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জিল্লুর রহমানসহ ঊর্ধ্বতন সামরিক ও বেসামরিক কর্মকর্তারা রাষ্ট্রপতিকে স্বাগত জানান। রাষ্ট্রপতি মিঠামইনে পৌঁছার পর জেলা পরিষদের নতুন ডাকবাংলোতে গার্ড অব অনার প্রদান করা হয়। 

সফরের প্রথম দিনে সন্ধ্যা ৭টায় রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ অডিটোরিয়ামে স্থানীয় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য, গণ্যমান্য ব্যক্তি ও সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি। মতবিনিময় সভা শেষে নিজবাড়ি কামালপুরে যাবেন এবং সেখানে রাত্রিযাপন করবেন।

বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টায় সড়কপথে মিঠামইন থেকে বিকেল ৪টার দিকে ইটনা উপজেলায় পৌঁছে সেখানে রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে স্থানীয় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য, গণ্যমান্য ব্যক্তি ও সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি। পরে সন্ধ্যা সাড়ে ছয়টায় ইটনা থেকে অষ্টগ্রামে যাবেন। 

সন্ধ্যা ৭টায় অষ্টগ্রামে রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে স্থানীয় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য, গণ্যমান্য ব্যক্তি ও সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন তিনি। শেষে নিজবাড়ি মিঠামইন উপজেলার কামালপুরে যাবেন এবং সেখানে রাত্রিযাপন করবেন।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বেলা ১২টায় মিঠামইনে নির্মাণাধীন ক্যান্টনমেন্ট পরিদর্শন করবেন রাষ্ট্রপতি। এরপর বিকেল ৩টায় মিঠামইন বাসভবনে গার্ড অব অনার গ্রহণ করবেন তিনি। পরে ওইদিন বিকেল সোয়া ৩টার দিকে তিনি ঢাকায় ফিরে যাবার কথা রয়েছে।
 

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×