ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

রাতের আধারে খেজুর রস খেতে গিয়ে গণপিটুনিতে আহত

প্রকাশিত: ১৭:১২, ৭ জানুয়ারি ২০২৩

রাতের আধারে খেজুর রস খেতে গিয়ে গণপিটুনিতে আহত

খেজুর রসের জন্য হাড়ি পাতা। 

চুয়াডাঙ্গার মোমিনপুরের ট্যাংরামারিতে রাতের আধারে খেজুর রস চুরি করে খেতে গিয়ে গণপিটুনিতে আহত হয়েছেন বেশকয়েকজন তরুণ। শুক্রবার (৬ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, রাস্তার পাশে খেজুরগাছ হওয়ায় দূর-দূরান্ত থেকে রাতের আধারে অনেকে এসে চুরি করে রস খেয়ে যায়। গতকাল রাতে একদল ছেলেদের মাঠে দেখতে পেয়ে গ্রামবাসী ডাকাত ভেবে আতঙ্কিত হয়ে পড়ে এবং তাদের ধাওয়া করে। এ সময় গ্রামের কেউ জাতীয় জরুরি সেবা ৯৯৯ কল করলে সদর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তিন কিশোরকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়।

আহত প্রীতমের বাবা লালন বলেন, রাতে শহরের ইসলাম পাড়ায় ওয়াজ শোনার কথা বলে বের হয় প্রীতম। ওয়াজে না গিয়ে ১৫-২০ জন মিলে ট্যাংরামারিতে খেজুর রস চুরি করে খেতে যায়। এ সময় গ্রামবাসী চোর সন্দেহে ধাওয়া করলে সবাই পালালেও আমার ছেলেসহ তিনজন ধরা পড়ে। তাদেরকে ব্যাপক মারধর করে পুলিশে দেওয়া হয়েছে।  

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মাসুম বিল্লা বলেন, জাতীয় জরুরি সেবা ৯৯৯ থেকে কল পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তিন কিশোরকে উদ্ধার করে হাপাতালে নিয়ে আসা হয়। তারা খেজুর রস চুরি করার সময় হাতেনাতে আটক করে মারধর করে গ্রামবাসী। চিকিৎসা শেষে তাদেরকে থানা হেফাজতে নেওয়া হয়েছে। পরিবারের নিকট তাদের হস্তান্তর করা হবে। 

 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

×