ঢাকা, বাংলাদেশ   রোববার ০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১

aiub
aiub

ছিনতাইকারীর ছুরিকাঘাতে বাবা-ছেলেসহ আহত ৩

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ

প্রকাশিত: ১৬:৫২, ২৫ ডিসেম্বর ২০২২

ছিনতাইকারীর ছুরিকাঘাতে বাবা-ছেলেসহ আহত ৩

ছুরিকাঘাতে আহত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে আসাদ ওরফে আসাদুল্লাহ (২৫) নামে এক যুবককে ছিনতাইকারী সন্দেহে গণপিটুনী দিয়ে হত্যা করেছে স্থানীয় লোকজন। 

এ ঘটনায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আজিজুল হক, তার ছেলে রাকিব ও ভাতিজা আরিফুল ইসলাম আহত হয়েছেন। শনিবার রাতে উপজেলা হাইজাদী ইউনিয়নের মাধবদী কান্দাপাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে। 

রবিবার দুপুরে এ ঘটনায় আড়াইহাজার থানায় দুইটি মামলা দায়ের করা হয়েছে। এ বিষয়টি নিশ্চিত করেছেন আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার রাতে উপজেলার গুরুবদী এলাকার আজিজুল হক (৪৬), তার ছেলে রাকিব(১৭) ও ভাতিজা আরিফুল ইসলাম সোনারগাঁয়ে এলাকায় গ্যাস বেলুন (পোটকা) বিক্রি করে মোটরসাইকেল যোগে আড়াইহাজারের বাড়িতে ফিরছিলেন। এ সময় উপজেলার হাইজাদী ইউনিয়নের মাধবদী কান্দাপাড়া এলাকায় পাকা সড়কে আসলে তিনজন ছিনতাইকারী সড়কে কলাগাছ ফেলে রাস্তায় ব্যারিকেট দিয়ে তাদের মোটর সাইকেলের গতিরোধ করে। 

পরে ছিনতাইকারীরা তাদেরকে তিনজনকে এলোপাথারীভাবে কুপিয়ে তাদের কাছে থাকা ২ হাজার ৪শ’ টাকা ও ৩টি মোবাইল ফোন লুট করে নিয়ে যায়। এ সময় তাদের ডাক চিৎকারে আশেপাশের কয়েকশ লোকজন ছুটে এসে ছিনতাইকারীদের ধাওয়া করে। পরে উত্তেজিত জনতা উপজেলার মাধবদী সিন্দি বিলে এক যুবককে ছিনতাইকারী সন্দেহে গণপিটুনী দিয়ে বিষ্ণাদী গ্রামের রমার কচুরীপানা ভর্তি পুকুরে ফেলে দেয়। 

পরে খবর পেয়ে আড়াইহাজার থানা পুলিশ পুকুর থেকে ওই যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠায়। ছিনতাইকারীদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুত্বর আহত আজিজুল হক, তার ছেলে রাকিব ও আরিফুল ইসলামকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তাদের মধ্যে রাকিব ও আরিফুল ইসলামের অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত ডাক্তার তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। 

আড়াইহাজার থানার পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম বলেন, ছিনতাইকারী গণপিটুনীতে নিহতের ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি হত্যা ও ছিনতাইয়ের ঘটনায় আহত আজিজুল হক বাদী হয়ে আরেকটি মামলা দায়ের করেছেন। বিষয়টি আমরা তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি।  

 

এমএস

সম্পর্কিত বিষয়:

×