ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১

মা-বাবাকে জুতাপেটা : দুই ছেলের ঠাঁই হলো কারাগারে

নিজস্ব প্রতিনিধি, উজিরপুর, বরিশাল

প্রকাশিত: ১৩:১৩, ১৫ নভেম্বর ২০২২

মা-বাবাকে জুতাপেটা : দুই ছেলের ঠাঁই হলো কারাগারে

বৃদ্ধ বাবা ও মাকে জুতাপেটাসহ অমানুষিক নির্যাতনের ঘটনায় দুই ছেলেকে গ্রেফতার

বড় ছেলের স্ত্রীর সাথে অবৈধ মেলামেশার প্রতিবাদ করায় বৃদ্ধ বাবা ও মাকে জুতাপেটাসহ অমানুষিক নির্যাতনের ঘটনায় দুই ছেলেকে গ্রেফতার করা হয়েছে। পরবর্তীতে আদালতের মাধ্যমে গ্রেফতারকৃতদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি জেলার উজিরপুর উপজেলার হারতা ইউনিয়নের কালবিলা গ্রামের। 

আজ মঙ্গলবার সকালে তথ্যের সত্যতা নিশ্চিত করে উজিরপুর মডেল থানার ওসি কামরুল হাসান বলেন, সোমবার শেষ কার্যদিবসে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। এছাড়া নির্যাতনের সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে।

অপরদিকে সন্তানদের হামলায় গুরুতর আহত হয়ে হাসপাতালে শয্যাশয়ী স্বরস্বতী মন্ডল নির্যাতনকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন। এর আগে তিনি (স্বরস্বতী মন্ডল) বাদি হয়ে নির্যাতনের ঘটনায় তার তিন ছেলে অমল মন্ডল, বিবেক মন্ডল, শ্যামল মন্ডল ও অমলের স্ত্রী মুক্তা মন্ডলকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেন।

কালবিলা গ্রামের বিষেশ্বর মন্ডলের স্ত্রী স্বরস্বতী মন্ডল (৬০) অভিযোগ করেন, বড় ছেলে অমলের স্ত্রী মুক্তার সাথে তার ছোট দুই ছেলের অবৈধ মেলামেশার প্রতিবাদ করায় তাকে ও তার বৃদ্ধ স্বামীকে প্রায়ই নির্যাতন করা হতো। এ ঘটনায় তিন ছেলে ও পুত্রবধূর বিরুদ্ধে স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে অভিযোগ দেয়ায় ক্ষিপ্ত হয়ে গত শনিবার বিকেলে আমাকে (স্বরস্বতী) ও আমার বৃদ্ধ স্বামীকে জুতাপেটাসহ অমানুষিক নির্যাতন করে টেনেহিঁচড়ে বাড়ি থেকে বের করে দেয়া হয়।

টিএস

সম্পর্কিত বিষয়:

×