মানুষ মানুষের জন্য
শোক সংবাদ
পুরাতন সংখ্যা
বৃহস্পতিবার, ২৭ জুন ২০১৩, ১৩ আষাঢ় ১৪২০
রিয়ালে এসে খুশি আনচেলোত্তি
স্পোর্টস রিপোর্টার ॥ স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদে যোগ দিতে পেরে সন্তোষ প্রকাশ করেছেন কার্লো আনচেলোত্তি। পরিবারকে নিয়ে মাদ্রিদে আসার সুযোগ পেয়ে ভীষণ খুশি এই ইতালিয়ান।
বুধবার মাদ্রিদে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে আনচেলোত্তি বলেন, আমি খুব খুশি এখানে (মাদ্রিদ) আসতে পেরে। এজন্য আমি ক্লাবের প্রেসিডেন্টকে ধন্যবাদ জানাচ্ছি। তিনি আরও বলেন, আমার বিশ্বাস রিয়াল মাদ্রিদকে আমি সাফল্য এনে দিতে পারব। সেটা আসছে মৌসুম থেকেই।
অবশেষে গুঞ্জনই সত্যি হয় মঙ্গলবার। স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদের কোচ হিসেবে নিয়োগ পান কার্লো আনচেলোত্তি। তিন বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ৫৪ বছর বয়সী সাবেক এই ইতালিয়ান মিডফিল্ডার। মঙ্গলবার স্প্যানিশ ক্লাবের ওয়েবসাইটে এই খবর নিশ্চিত করা হয়েছে। এর মধ্য দিয়ে ‘স্পেশাল ওয়ান’ জোশে মরিনহোর উত্তরসূরি খুঁজে পেল সান্টিয়াগো বার্নাব্যুর দলটি। রিয়াল মাদ্রিদ তাদের ওয়েবসাইটে এক বিবৃতিতে জানায়, কার্লো মিচেলাঙ্গেলো আনচেলোত্তি আগামী মৌসুম থেকে রিয়াল মাদ্রিদের কোচ হবেন। অভিজ্ঞতা, সফলতা ও নির্ভরশীলতার সঙ্গে থেকে প্রত্যেক দেশে এই ইতালিয়ান কাজ করেছেন।
আনচেলোত্তিই যে রিয়ালের কোচ হচ্ছেন, এটা একপ্রকার নিশ্চিতই ছিল। বাধা ছিল কেবল ফরাসী ক্লাব পিএসজির সঙ্গে তাঁর চুক্তির এক বছরের মেয়াদটি। রিয়াল পিএসজিকে ৪০ লাখ ইউরো ক্ষতিপূরণ দিয়েই আনচেলোত্তিকে এনেছে। এবার তাঁর প্রতিদান দেয়ার পালা।